ঢাকাSaturday , 25 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মুজিববর্ষ জাতীয় মহিলা কাবাডিতে চ্যাম্পিয়ন আনসার

s s
February 25, 2023 1:53 pm
Link Copied!

মুজিববর্ষ জাতীয় মহিলা কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি। বুধবার রাতে কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ২২-১৬ পয়েন্টে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে।

শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে আনসার। দলটি প্রত্যাশানুযায়ী জয়ও তুলে নেয়। প্রথমার্ধে আনসার এগিয়ে ছিল ১০-৮ পয়েন্টে। দ্বিতীয়ার্ধের শুরুতে কিছুটা ঘুরে দাঁড়িয়েছিল পুলিশ। এক পর্যায়ে ১৩-১২ পয়েন্টে এগিয়েও যায়; কিন্তু আনসারের মেয়েদের অভিজ্ঞতার কাছে হার মানতে হয়েছে পুলিশ দলকে।

 

মঙ্গলবার সেমিফাইনালে আনসার ৫৮-৮ পয়েন্টে ফরিদপুরকে ও পুলিশ ৩৮-১৪ পয়েন্টে ঝিনাইদহকে হারিয়ে ফাইনালে উঠেছিল। টুর্নামেন্টসেরা খেলোয়াড় হয়েছেন পুলিশের বৃষ্টি এবং ফাইনাল সেরা হয়েছেন আনসারের স্মৃতি।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র্যারের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে বিজয়ীদের পুরস্কৃত করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

 

উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান এবং যুগ্ম সম্পাদক ও অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।