ঢাকাMonday , 13 March 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মাগুরায় সাকিব আল হাসান

parag arman
March 13, 2023 5:58 pm
Link Copied!

রাত পোহালেই ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি খেলতে নামবেন সাকিব-তাসকিনরা। এরই মাঝে তাসকিন-সোহানকে নিয়ে নিজ জেলা মাগুরায় চলে গেলেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক। অথচ ঢাকায় চলছে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এখনও একটি ম্যাচ বাকি। মঙ্গলবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এরই মধ্যে সোমবার হঠাৎ করেই নিজের জেলা মাগুরায় চলে আসেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। সঙ্গে ছিলেন জাতীয় দলের আরও দুই ক্রিকেটার তাসকিন এবং নুরুল হাসান সোহান। আজ সোমবার দুপুর দেড়টার দিকে মাগুরা পুলিশ লাইন্স মাঠে হেলিকপ্টার থেকে তাসকিন ও সোহানকে সঙ্গে নিয়ে অবতরণ করেন সাকিব আল হাসান।

মাগুরায় সংক্ষিপ্ত সময়ের এই ভ্রমণে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জাতীয় দলের এই তিন ক্রিকেটারকে নিরাপত্তা দেওয়া হয়। ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার মিশনে নামার আগেই হঠাৎ কেন মাগুরায় এলেন সাকিব- এই প্রশ্ন এখন সবার মনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।