ঢাকাSunday , 26 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নারী টি-২০ বিশ্বকাপ: ফাইনালে টস জিতে ব্যাট করছে অস্ট্রেলিয়া

s s
February 26, 2023 7:16 pm
Link Copied!

কেপটাউনের নিউল্যান্ডসে চলছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জমজমাট ফাইনাল। বিশেষ করে ফাইনালে যখন স্বাগতিক দক্ষিণ আফ্রিকা, তখন এই ম্যাচটা জমজমাট হতে বাধ্য। সেমিফাইনালে ইংল্যান্ডের মতো শক্তিশালী দলকে হারিয়ে বাজিমাত করে প্রোটিয়া নারীরা।

অস্ট্রেলিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হতে পারবে কি না তারা, সেটা আপাতত পরের বিষয়। তবে, নারী কিংবা পুরুষ ক্রিকেট- যে কোনো বিশ্বকাপে এটাই দক্ষিণ আফ্রিকার সর্বোচ্চ প্রাপ্তি। চ্যাম্পিয়ন হলে তো কথাই নেই। প্রাপ্তির মুকুটে যোগ হবে সবচেয়ে মূল্যবান হিরা।

 

অস্ট্রেলিয়া নিঃসন্দেহে নারী ক্রিকেটে অনেক বড় শক্তি। নিউল্যান্ডসে টস জিতেছে অস্ট্রেলিয়াই। টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে তারা। যদিও ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারছে না অস্ট্রেলিয়ার নারীরা। প্রোটিয়া বোলারদের হিসাবি বোলিংয়ের সামনে রান তোলার গতি খুবই মন্থর।

ওপেনার অ্যালিসা হিলি আউট হন ১৮ রান করে। ২৯ রান করে আউট হন অ্যাশলে গার্ডনার। ১০ রান করেন গ্রেস হ্যারিস। এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ১৬.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২০ রান। ৪৮ রান করে ব্যাট করছেন বেথ মুনি, ৯ রান নিয়ে তার সঙ্গে রয়েছেন মেগ ল্যানিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।