ঢাকাSaturday , 25 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নতুন অধিনায়ক পেলো সানরাইজার্স হায়দরাবাদ

s s
February 25, 2023 1:39 pm
Link Copied!

চলতি বছরের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ পাচ্ছে নতুন অধিনায়ক। এবার দলটিকে নেতৃত্ব দেবেন দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করাম।

২৮ বছর বয়সী এই তারকা ব্যাটার সম্প্রতি নিজের দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে সানরাইজার্স ইস্টার্ন কেপকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছেন। টুর্নামেন্টে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকও ছিলেন তিনি।

 

গত ডিসেম্বরে আইপিএল নিলামে কেন উইলিয়ামসনকে ছেড়ে দেওয়ায় নেতৃত্বের চেয়ারটা শূন্য হয়ে যায় সানরাইজার্সের। গত মৌসুমে উইলিয়ামসন ব্যাট হাতে একদমই ছন্দে ছিলেন না, তার দলও অষ্টম হিসেবে টুর্নামেন্ট শেষ করে।

গত মৌসুমে লিগপর্বের শেষ ম্যাচের আগে উইলিয়ামসন সন্তানসম্ভবা স্ত্রীর কাছে চলে যাওয়ায় সানরাইজার্সকে নেতৃত্ব দেন ভুবনেশ্বর।

 

জানা গেছে, এবার ভুবনেশ্বর, মায়াঙ্ক আগারওয়াল এবং মার্করাম-তিনজনকেই অধিনায়কের দাবিদার হিসেবে আলোচনা হয়। শেষ পর্যন্ত হেড কোচ হিসেবে নিয়োগ পাওয়া ব্রায়ান লারাসহ টিম ম্যানেজম্যান্ট মার্করামকেই বেছে নেন।

২০২২ নিলামে মার্করামকে ২ কোটি ৬০ লাখ রুপিতে কিনেছিল সানরাইজার্স। ওই মৌসুমে ১২ ইনিংসে ১৩৯.০৫ স্ট্রাইকরেট এবং ৪৭.৬২ গড়ে ৩৮১ রান করেন এই ব্যাটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।