ঢাকাSunday , 26 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

টাইগারদের চ্যালেঞ্জ মোকাবেলায় রোমাঞ্চিত ইংল্যান্ড

s s
February 26, 2023 7:08 pm
Link Copied!

টাইগারদের চ্যালেঞ্জ মোকাবেলায় রোমাঞ্চিত ইংল্যান্ড ক্রিকেট দল। রোববার মিরপুরে ইংলিশ অধিনায়ক জস বাটলার বলেন, সিরিজটি আমাদের জন্য চ্যালেঞ্জিং হবে। ঘরের কন্ডিশনে বাংলাদেশকে হারানো খুব কঠিন। তারা কদিন আগে ভারতকেও হারিয়েছে।

Advertisement

বাংলাদেশ সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। ১ মার্চ মিরপুরে প্রথম ওয়ানডে। ২০১৪ সালের জুনের পর বাংলাদেশকে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে হারানো একমাত্র দল ইংল্যান্ড। ২০১৬ সালের সবশেষ সফরে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছিল তারা।

এবার ইংল্যান্ড তিন ম্যাচের সিরিজকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখছে। বাটলার বলেন, বিশ্বকাপের খুব বেশি দিন বাকি নেই। তার আগে ঠিক এ ধরনের চ্যালেঞ্জই দরকার আমাদের। এমন কন্ডিশন আমাদের জন্য সবচেয়ে কঠিন হতে পারে। দল হিসেবে আমরা কোথায় দাঁড়িয়ে, তা বোঝা যাবে এখানে।

সিরিজটি আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ। তবে এরই মধ্যে দুদলই সরাসরি বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে। দুদলেরই চোখ এখন বিশ্বকাপে। বাটলার বলেন, বিশ্বকাপ ঘিরেই আমাদের সব প্রস্তুতি। ভারতের কন্ডিশনের সঙ্গে সবচেয়ে কাছাকাছি হয়তো বাংলাদেশের কন্ডিশনই হবে। আমাদের সামনে শুধু এই ম্যাচগুলোই আছে। সেপ্টেম্বরের আগপর্যন্ত আর খেলা নেই। দারুণ চ্যালেঞ্জের জন্য অপেক্ষা করছি। এই সিরিজের জন্য রোমাঞ্চিত।

কন্ডিশন যেমনই হোক না কেন খেলার ধরনে কোনো পরিবর্তন আনতে চায় না ইংল্যান্ড। বাটলার বলেন, আমরা সব সময় ৪০০ রান করতে চাই ব্যাপারটা এমন না। তবে আগ্রাসী ক্রিকেট খেলতে পছন্দ করি। গড়পড়তায় থেমে না গিয়ে প্রত্যাশাটা আরেকটু বাড়ানোর চেষ্টা করি। উইকেট ১০০ রানের হলে আমরা সেই রানটাই করতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।