ঢাকাTuesday , 11 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জিতেই চলেছে সাকিব-ইমরুলের মোহামেডান

parag arman
April 11, 2023 4:53 pm
Link Copied!

ঢাকা প্রিমিয়ার লিগের লো স্কোরিং ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ১০ রানে পরাজিত করে জয়যাত্রা অব্যাহত রেখেছে সাকিব-ইমরুলের মোহামেডান। ৯ ম্যাচে এটি তাদের টানা চতুর্থ জয়। প্রথমে ব্যাট করে মোহামেডান মাত্র ১৯০ রানে অলআউট হয়। জবাবে ব্যাটিং ব্যর্থতায় ১৮০ রানে গুটিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন।

ফতুল্লার খান সাহেব ওসমানি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমেই বিপাকে পড়ে মোহামেডান। ৪৯ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে দলটি। দলকে সেই চাপ থেকে খানিকটা রক্ষা করেন সাকিব ও মাহমুদউল্লাহ। ৫ রানে জীবন পেয়েও সাকিব খোলসবন্দি ছিলেন। বড় ও আক্রমণাত্মক শটস না খেলে ইনিংস সাজাতে মনোযোগী থাকেন তিনি। তবে ইনিংস বড় করতে পারেননি তারকা এই ক্রিকেটার। তিন বাউন্ডারির সাথে সাকিব সিঙ্গেল থেকেই নিয়েছেন ১৯ রান। ৪৫ বল খেলে ৩৭ রান করেন তিনি। সাকিব ফিরলেও মাহমুদউল্লাহর ব্যাটে সম্মানজনক স্কোর পায় মোহামেডান। ৬৮ বলে দুই চার ও এক ছক্কায় ৫৮ রান তোলেন তিনি। শেষ দিকে জ্যাক লিনটট ৫২ বলে ২৮ রান করেন।

‘ফ্যামিলি ইমার্জেন্সির’ কারণে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। তবে এর মধ্যেই ডিপিএলের পুরো মৌসুম খেলার কথা জানিয়েছেন তিনি।

জবাবে ব্রাদার্স ইউনিয়নও খুব একটা সুবিধা করতে পারেনি। মোহামেডানের স্পিনার জ্যাক লিনটটের ৩৭ রানে ৫ উইকেট তুলে নেওয়ায় তারা ১৮০ রানে অলআউট হয়। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন জাহিদুজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।