ঢাকাSunday , 12 March 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

এমবাপ্পের গোলে পিএসজির জয়

parag arman
March 12, 2023 3:59 am
Link Copied!

ব্রেস্তের বিপক্ষে ৮৯ মিনিট পর্যন্ত সমতায় ছিল প্যারিস সেন্ট র্জামেই। পয়েন্ট খোঁয়ানোর শঙ্কায় ছিল ফরাসি চ্যাম্পিয়নরা। তবে শেষ দিকে তেমনটা হতে দেননি কিলিয়ান এমবাপ্পে। নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে মেসির পাসে এমবাপ্পের গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এ জয়ে লিগ শিরোপা দৌড়ে আরও এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা। ২৭ ম্যাচ শেষে পিএসজির পয়েন্ট ৬৬। দ্বিতীয় স্থানে থাকা মার্সেইয়ের পয়েন্ট ২৬ ম্যাচে ৫৫।

অবশ্য চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে বায়ার্ন মিউনিখের কাছে হেরে লিগ ওয়ানেও হোঁচট খাচ্ছিল পিএসজি। ব্রেস্তের মাঠে গোলের দেখা পেতে পিএসজি অপেক্ষা করতে হয়েছে খেলার ৩৭ মিনিট পর্যন্ত। ২৫ গজ দূর থেকে এমবাপ্পের শট নিয়ন্ত্রণে নিতে পারেননি ব্রেস্তের গোলরক্ষক বিজোত। সেখান থেকে দুর্দান্ত শটে পিএসজিকে এগিয়ে দেন কার্লোস সোলার। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ফরাসি চ্যাম্পিয়নরা। মাত্র ৬ মিনিট পরই সমতায় ফেরে ব্রেস্ত। সার্জিও রামোসকে ফাঁকি দিয়ে জোড়ালো শটে বল জালে জড়িয়ে দেন ফরাসি উইঙ্গার ফ্রাঙ্ক অনোরাত। বিরতিতে যাওয়ার আগে দু’দলের সমতা ছিল ১-১ গোলের।

দ্বিতীয়ার্ধেও একাধিক সুযোগ তৈরি করে পিএসজি। কিন্তু কিছুতেই জয়সূচক গোলের দেখা পাচ্ছিলেন না মেসি-এমবাপ্পেরা। খেলা এগুচ্ছিল ড্রয়ের দিকে। খেলার এমন পরিস্থিতিতে ব্রেস্তও গোলের জন্য মরিয়া হয়ে উঠছিল। সেটিই যেন কাল হলো তাদের। শেষ মুহূর্তে কাউন্টার এটাকে মেসির লম্বা পাস থেকে ব্রেস্তের জালে বল পাঠান এমবাপ্পে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।