ঢাকাSaturday , 8 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আইপিএল খেলতে যাচ্ছেন লিটন

parag arman
April 8, 2023 10:53 pm
Link Copied!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল খেলতে ভারতের উদ্দেশ্যে আগামীকাল রোববার (৯ এপ্রিল) দেশ ছাড়বেন বাংলাদেশ ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান লিটন কুমার দাস। কোলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যোগ দেবেন তিনি।

কেকেআরের সঙ্গে যোগ দেওয়ার দিন বিকেলে গুজরাট টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে কেকেআর। তবে দলটির জার্সিতে আগামী ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ, আগামী ১৬ এপ্রিল (মুম্বাই ইন্ডিয়ান্স), আগামী ২০ এপ্রিল (দিল্লি ক্যাপিটালস), আগামী ২৩ এপ্রিল (চেন্নাই সুপার কিংস), আগামী ২৬ এপ্রিল (রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর) এবং আগামী ২৯ এপ্রিল গুজরাট টাইটান্সের বিপক্ষে এভেইলেবল থাকবেন লিটন।

তারপর মে’র শুরুতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে যাবেন লিটন। ঐ সিরিজ আগামী ৯ মে থেকে শুরু হয়ে চলবে ১৪ মে পর্যন্ত। তারপর গ্রুপ পর্বে কেকেআরের ২০ মে’র একটি ম্যাচই বাকি থাকবে।

বাংলাদেশ থেকে এবারই সর্বোচ্চ তিনজন ক্রিকেটার সুযোগ পেয়েছেন আইপিএলে খেলতে। তার মধ্যে সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান ও লিটন দাস। তার মধ্যে মুস্তাফিজুর রহমান ইতিমধ্যে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যোগ দিয়েছেন। তবে পারিবারিক কারণে আইপিএল ২০২৩ সংস্করণ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন কেকেআরে সুযোগ পাওয়া সাকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।