ঢাকাFriday , 10 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

২০২৭ বিশ্বকাপেও সাকিব-মুশফিককে চান হাথুরুসিংহে

Sahab Uddin
November 10, 2023 6:57 pm
Link Copied!

একাধিকবার গণমাধ্যমে সাকিব আল হাসান বলেছেন— ২০২৩ বিশ্বকাপই তার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। অনেকের ধারণা, সাকিবের কাছাকাছি সময়ে ক্যারিয়ার শুরু করা মুশফিকুর রহিমেরও শেষ বিশ্বকাপ এটা। তবে চন্ডিকা হাথুরুসিংহে দিলেন ভিন্ন মত। বাংলাদেশ প্রধান কোচ মনে করেন, ফিটনেস আর ফর্ম বিবেচনায় আরো একটি বিশ্বকাপ খেলবেন সাকিব-মুশফিক।

অস্ট্রেলিয়া ম্যাচের আগে সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে বলেন, ‘তাদের জার্নিটা দারুণ ছিল। একজন ক্রিকেটারের জন্য চারটি বিশ্বকাপ খেলাটা বিশেষ কিছু। সত্যি বলতে আমি জানি না তারা তাদের শেষ বিশ্বকাপ খেলছে কিনা।’

‘তারা এখনও দারুণ ফিট, এখনও পারফর্ম করছে। এই সিদ্ধান্ত নেয়াটা তাদের প্রত্যেকের ব্যক্তিগত ব্যাপার। আমি এমন মন্তব্য করতে পারব না যে এটা তাদের শেষ বিশ্বকাপ। মুশফিক এবং সাকিব পাঁচটি বিশ্বকাপ খেলেছে।’-আরো যোগ করেন প্রধান কোচ।

বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে সেরাদের তালিকায় নিশ্চিতভাবেই উপরের দিকে থাকবেন সাকিব-মুশফিক। লম্বা ক্যারিয়ারে দলকে অনেক কিছু দিয়েছেন তারা। তাইতো সাকিব-মুশফিকের প্রশংসা ঝরেছে হাথুরুসিংহের কণ্ঠেও।

তিনি বলেন, ‘যারা ক্রিকেট খেলা শুরু করেছে এবং এটি নিয়ে স্বপ্ন দেখেছে তাদের জন্য পাঁচটি বিশ্বকাপ খেলা দারুণ ব্যাপার। বাংলাদেশের ক্রিকেটের অল্প সময়ের জার্নিতে সেরা ক্রিকেটার হিসেবে তাদেরকে পেয়েছে। তারা যদি ছেড়ে দিতে চায় তাহলে আমি বলতে পারি এটা বাংলাদেশের ক্রিকেটে বড় প্রভাব ফেলবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।