ঢাকাTuesday , 19 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

হঠাৎ ইনজুরিতে টেস্ট সিরিজ শেষ মুশফিকের

Sahab Uddin
March 19, 2024 10:06 pm
Link Copied!

শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট সিরিজ শুরুর আগে হঠাৎ দুঃসংবাদ পেল বাংলাদেশ শিবির। লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন দলের নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিমের।

আঙ্গুলে গুরুতর ব্যাথা পেয়ে মাঠের বাইরে ছিটকে পড়েছেন অন্যতম নির্ভরযোগ্য এই ব্যাটার। সম্ভবত তার পক্ষে পুরো টেস্ট সিরিজেই অংশ নেয়া সম্ভব হবে না।

খোঁজ নিয়ে জানা গেছে, নেটে ব্যাট করতে গিয়ে ডান হাতের বুড়ো আঙ্গুলে প্রচন্ড ব্যথা পেয়েছেন এবং বিসিবির নির্ভরযোগ্য সূত্রের খবর, মুশফিকের ভাল হতে অন্তত ৩ থেকে ৪ সপ্তাহ সময় লাগবে। তাই তার পক্ষে সিলেট ও চট্টগ্রাম টেস্টে খেলা সম্ভব হবে না।

প্রসঙ্গতঃ আগামী ২২ মার্চ থেকে সিলেটে প্রথম টেস্ট শুরু হবে। মুশফিকের প্রকৃত ইনজুরি কী? তিনি কী সত্যিই টেস্ট সিরিজ খেলতে পারবেন না? যদি না পারেন, তাহলে তার বিকল্প হবেন কে?
প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপু হোসেন আজ মঙ্গলবার সন্ধ্যার পরে জাগো নিউজকে এ প্রশ্নের জবাবে জানান, মুশফিকের ডান হাতের বুড়ো আঙ্গুলে ফ্র্যাকশ্চার হয়েছে। এমন ইনজুরি ভাল হতে ৩ থেকে ৪ সপ্তাহ লাগে। এটুকু বলে লিপু শেষ করেন এভাবে, তবে মুশফিকের ভাল হতে কত দিন লাগবে এবং সত্যিকার অবস্থা কি সেটা বলার যথার্থ ব্যক্তি আমি নই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।