ঢাকাFriday , 24 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সিলেটের সবুজ উইকেট দেখে বেশ খুশি ফিলিপস

Sahab Uddin
November 24, 2023 12:53 am
Link Copied!

নিউজিল্যান্ড জাতীয় দলের হয়ে এবারই প্রথম। তবে বাংলাদেশের আবহাওয়ায় খেলার অভিজ্ঞতা আগেও আছে গ্লেন ফিলিপসের। ২০১৬ সালে এখানে খেলতে এসেছিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। এবার এসেছেন টেস্ট খেলতে।

দুটো দুইরকম অভিজ্ঞতা। আগামী ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম টেস্ট। এই টেস্টের আগে সিলেটের সবুজ উইকেট দেখে বেশ স্বস্তি পাচ্ছেন ফিলিপস। যদিও উইকেট পরে বদলে যেতে পারে, সেই শঙ্কাও আছে তার।

ফিলিপস বলেন, ‘বাংলাদেশে এ নিয়ে দ্বিতীয়বার এলাম, ২০১৬ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে এসেছিলাম। এখানে শেষবার যেমন ছিল, অনেকটা একরকমই। আমরা যেমন ভেবে এসেছিলাম, উইকেট তার চেয়ে বেশি সবুজ (ঘাস আছে)। কিন্তু ম্যাচ শুরু হওয়ার আগে আরও চারদিন বাকি আছে। অনেক কিছুই বদলে যেতে পারে। আমরা সবকিছু মিলিয়ে প্রস্তুত প্রথম ম্যাচের জন্য।’
টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই। নতুন চক্র শুরু হচ্ছে। বাংলাদেশের বিপক্ষে সিরিজ নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত ফিলিপস। কিউই ব্যাটিং অলরাউন্ডার বলেন, ‘রোমাঞ্চকর একটা ভার্শন এই টেস্ট চ্যাম্পিয়নশিপ। প্রতিবার ফ্রেশ একটা টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করা দারুণ একটা ব্যাপার। আমি আশা করি ছেলেরা মাঠে গিয়ে প্রসেস মেনে চলবে, সময়টা উপভোগ করবে। যত বেশি সম্ভব ম্যাচ জিতবে। দেশের বাইরে সেটা জিততে পারা গুরুত্বপূর্ণ, যেন মোমেন্টামটা দেশে নিয়ে যেতে পারি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।