ঢাকাFriday , 16 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সাকিবের ফিফটিতে বড় সংগ্রহ রংপুরের

Sahab Uddin
February 16, 2024 9:38 pm
Link Copied!

নতুন বলে দারুণ শুরু করেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৫২ রানে রংপুর রাইডার্সের ৩ ব্যাটারকে ফিরিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল চ্যালেঞ্জার্সরা। তবে দুর্দান্ত জুটিতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন সাকিব আল হাসান ও শেখ মেহেদি হাসান। তাদের ঝোড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ গড়েছে রংপুর।

আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৭ রান তুলেছে রংপুর। দলের হয়ে সর্বোচ্চ ৬২ রান করেছেন সাকিব।

ইনিংসের শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছেন রনি তালুকদার। তার ১৯ বলে ২৫ রানের ইনিংসে ২ চারের পাশাপাশি ছিল দুটি ছক্কার মার। তবে আরেক প্রান্তে শট খেলতে বেশ ভুগেছেন রেজা হেন্ড্রিকস। ১১ বলে ৪ রান এসেছে তার ব্যাট থেকে।

তিনে নেমে সুবিধা করতে পারেননি ব্রেন্ডন কিং। ৯ বল খেলে মাত্র ২ রান করতে পেরেছেন এই ক্যারিবিয়ান টপ অর্ডার ব্যাটার। ৭১ রানে ৪ উইকেট হারানোর পর দলের হাল ধরেন সাকিব ও মেহেদি। সাকিব শুরুতে কিছুটা ধীর গতির ব্যাটিং করলেও সময়ে সঙ্গে সঙ্গে খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন।

১৭ বলে ৩৪ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন মেহেদি। আর সাকিব পেয়েছেন ফিফটির দেখা। ৫ চার ও ৩ ছয়ে ৩৯ বলে ৬২ রান করেছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। শেষ দিকে শামিম হোসেনও ৯ বলে ১৭ রানের কার্যকরি ইনিংস খেলেছেন। সবমিলিয়ে বড় সংগ্রহই গড়েছে রংপুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।