ঢাকাThursday , 14 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সাকিবপত্নী শিশিরকেই কি অনুসরণ করলেন ওয়ার্নারের স্ত্রী?

Sahab Uddin
December 14, 2023 7:01 pm
Link Copied!

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ দিয়ে সাদা পোষাকের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা আগেই দিয়েছিলেন অজি তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। ৩৭ বছর বয়সী এই ক্রিকেটারের বিদায়টা স্মরণীয় করে রাখতে চায় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডও। টেস্টে সম্প্রতি বাজে সময় পার করলেও বোর্ডের দেওয়া সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছেন ওয়ার্নার। ১৬৪ রানের ইনিংস খেলে প্রথমদিনেই পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়াকে অনেকটা এগিয়ে দিয়েছেন তিনি।

তবে এই টেস্টের আগে ওয়ার্নারকে একহাত নিয়েছিলেন সাবেক অজি পেসার মিচেল জনসন। সাবেক এই পেসার ২০১৮ সালে বল টেম্পারিংয়ে ওয়ার্নারের জড়িত থাকার বিষয়টি উল্লেখ করে বলেছিলেন, ওয়ার্নার এমন সম্মানজনক বিদায়ের যোগ্য নয়।

তবে এসব সমালোচনা পাশ কাটিয়েই দুর্দান্ত এক ইনিংস উপহার দিয়েছেন ওয়ার্নার। খেলেছেন ১৬৪ রানের আক্রমণাত্মক ইনিংস। তাতে অস্ট্রেলিয়াও পেয়েছে দারুণ অ্যাডভান্টেজ। আর চাপের মুখে এমন ইনিংসের পর বসে থাকেননি ওয়ার্নারের স্ত্রী ক্যানডিস ওয়ার্নার। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সেঞ্চুরির ছবি চুপ থাকার ইমোজি ক্যাপশনে রেখে পোস্ট করেছেন তিনি।

সংক্ষিপ্ত এই টুইটে চুপ থাকার ইঙ্গিত দিয়ে মূলত সমালোচকদের উদ্দেশ্যেই বার্তা দিতে চেয়েছেন ক্যানডিস। আর ক্রিকেটারদের স্ত্রীর কাছ থেকে এমন কীর্তিও একেবারেই নতুন না। মাসখানেক আগেই বাংলাদেশের সাকিব আল হাসানের স্ত্রীও যে ঠিক একই ইমোজি দিয়ে সাকিবের কীর্তি সামনে এনেছিলেন।

বিশ্বকাপের আগেই তামিম ইকবাল ইস্যুতে সমালোচিত ছিলেন সাকিব। তবে আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের উদ্বোধনী ম্যাচেই দারুণ বোলিং করেছিলেন টাইগার অধিনায়ক। বল হাতে তার সফলতা দলকেও এনে দিয়েছিল জয়। এরপরেই চুপ থাকার ইমোজি দিয়ে পোস্ট করেছিলেন সাকিবের স্ত্রী উম্মে শিশির আল হাসান।

ক্যানডিস ওয়ার্নার কি এবার স্বামীর পাশে থাকতে সাকিবের স্ত্রীকেই অনুকরণ করলেন কিনা সেই প্রশ্নটাই এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।