ঢাকাSunday , 14 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

শেখ রাসেলকে হারাল পুলিশ

parag arman
January 14, 2024 12:08 am
Link Copied!

নিজেদের তৈরি করা সুযোগ কাজে লাগাতে না পারার মাশুল দিতে হলো শেখ রাসেল ক্রীড়া চক্রকে। তাতে চলতি প্রিমিয়ার লিগে প্রথম হারের স্বাদ পেতে হয়েছে দলটিকে। কিংস অ্যারেনায় শনিবার বাংলাদেশ পুলিশ এফসির কাছে হেরে গেছে ১-০ ব্যবধানে। তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্রতে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে শেখ রাসেল। তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তিনে পুলিশ।

ম্যাচের শুরুতেই রাসেলের রক্ষণে হানা দেয় পুলিশ। পঞ্চম মিনিটে সাহেদ মিয়ার শট সাইড পোস্টে লেগে ফিরলে আশাহত হতে হয় তাদের। সুযোগ আসে রাসেলের সামনেও।

২৬ মিনিটে পুলিশের রক্ষণের ভুলে ফাঁকায় বল পেয়ে যান সুমন রেজা। তাঁর নেওয়া শট আগুয়ান গোলরক্ষককে ফাঁকি দিলেও তা দুরের পোস্ট দিয়ে বাইরে চলে যায়। পরের মিনিটে আরও পরিষ্কার সহজ সুযোগ আসে শেখ রাসেলের সামনে, বক্সের ভেতর বল পেয়ে যান দলটির জাপানিজ মিডফিল্ডার কোডাই লিডা কিন্তু তাঁর শট দারুণ দক্ষতায় ফেরান পুলিশের গোলরক্ষক আহসান হাবীব। প্রথমার্ধের শেষ দিকে সুযোগ আসে পুলিশের সামনে।

বাম প্রান্ত থেকে এডওয়ার্ড মরিওর নিচু করে নেওয়া শট অন্য প্রান্তে কেই পা ছোঁয়াতে পারেনি। ৬৪ মিনিটে আর পুলিশকে আটকে রাখতে পারেনি শেখ রাসেল। মরিওর ডান পায়ের দারুণ ভল জড়িয়ে যায় জালে। তিন মিনিট পরেই ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট করে পুলিশ। শেষ দিকে পুলিশের ওপর চাপ দিয়েও সমতা ফেরানো গোল পায়নি রাসেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।