ঢাকাWednesday , 20 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

লাইভে এসে সব খোলাসা করলেন তামিম

Sahab Uddin
March 20, 2024 9:10 pm
Link Copied!

তামিম ইকবালের সঙ্গে মেহেদী হাসান মিরাজের একটি ফোনালাপ ভাইরাল হওয়ার পর আলোচনা-সমালোচনা চলছিল দেশজুড়ে। ওই ঘটনার জেরে ভক্তদের কাছে নিজের অবস্থান জানাতে আজ লাইভে আসার ঘোষণা দেন তামিম।

অবশেষে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে সব খোলাসা করলেন দেশসেরা ওপেনার। তামিম জানান, মূলত মোবাইল আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদের একটি বিজ্ঞাপনের প্রচারণায় ফোনালাপ ফাঁসের অভিনয় করেন তারা। লাইভে তামিম-মিরাজ ছাড়াও উপস্থিত ছিলেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ এবং নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

এর আগে গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলে তামিম ও মিরাজের মধ্যকার একটি ফোনালাপ প্রকাশ করে প্রতিবেদন করা হয়। যেখানে শোনা যায়, কোনো এক কারণে সতীর্থ মুশফিকুর রহিমের ওপর ক্ষোভ প্রকাশ করছেন তামিম। নালিশ করছেন মেহেদী মিরাজের কাছে।

সেই ফোনালাপ প্রচার হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়। অনেকেই পক্ষে-বিপক্ষে নানা ধরনের মন্তব্য করতে থাকেন।

অবশেষে আজ (বুধবার) সন্ধ্যায় জটলা ভাঙলেন তামিম। জানালেন, নগদের ক্যাম্পেইনের প্রচারণার জন্য তারা এই নাটক করেছেন।
লাইভে তামিম জানান, ঈদ উপলক্ষে নগদের একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। যেখানে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেওয়া হবে। সেই ক্যাম্পেইনে জয়ের জন্য দুজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে। যেই দলেই মুশফিককে রেখেছিলেন তামিম। তবে মুশফিক বের হয়ে গেছেন। এসব ঘিরেই মূলত এই ফোনালাপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।