ঢাকাWednesday , 5 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

রোনালদোর জোড়া গোলে আল নাসেরের জয়

parag arman
April 5, 2023 4:22 am
Link Copied!

আরও একটা ম্যাচ। আরও একবার দর্শকদের মন জয় ক্রিশ্চিয়ানো রোনালদোর। বিপক্ষের সব হিসেবনিকেষ গুলিয়ে দিয়ে রাজার মতো প্রতিটি ম্যাচে নিজের সৌর্য্য দেখাচ্ছেন তিনি। গতকাল মঙ্গলবার রাতে আল নাসেরের হয়ে আবার গোল করতেই তাই সিআর সেভেনকে ব্যালন ডি’অর দেওয়ার আবদার জানালেন ভক্তরা।

দেশের জার্সিতে দায়িত্ব পালনের পর ক্লাবে ফিরেই আবার স্বমহিমায় ধরা দেন রোনাল্ডো। আল আদালার বিরুদ্ধে জোড়া গোল সিআর সেভেনের। পেনাল্টি থেকে প্রথম গোলটি দিয়ে দলকে এগিয়ে দেন আটত্রিশের অতিমানব। দ্বিতীয় গোলটি করেন বাঁ-পায়ের দুরন্ত শটে। আর এই দুই গোল করতেই সৌদির ক্লাবের হয়ে মোট ১১টি গোলের মালিক হয়ে গেলেন পর্তুগিজ মহাতারকা। রোনালদোর পাশাপাশি দলের হয়ে জোড়া গোল করেন অ্যান্ডারসন তালিসকাও। আর একটি গোল আয়মানের। আর তাতেই আল আদালার বিপক্ষে ৫-০ গোলে জয় পায় আল নাসের।

এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। নিজের পারফরম্যান্স দিয়ে ফুটবলপ্রেমীদের আরও একবার মুগ্ধ করলেন তিনি। বয়স যে শুধুই সংখ্যা, তা বারবার প্রমাণ করেছেন। তাঁর ফিটনেস, আত্মপ্রত্যয়, ইচ্ছাশক্তির কাছেই যেন বয়স হার মানে। তাই তো চলতি বছর তাঁর নামের পাশে ১৫টি গোল লেখা হয়ে গেছে ইতোমধ্যে। আর সেই কারণেই আটত্রিশের মহাতারকার ম্যাজিক দেখে আরও একবার তাঁকে ব্যালন ডি’অর দেওয়ার দাবি তুললেন ভক্তরা।

সৌদি প্রো লিগে দলের পারফরম্যান্সে উচ্ছ্বসিত রোনাল্ডো নিজেও। আপাতত লিগ তালিকার দ্বিতীয় স্থানে আল নাসের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।