ঢাকাThursday , 20 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

রোনালদোর অশালীন আচরণ

parag arman
April 20, 2023 10:41 am
Link Copied!

আল হিলালের দর্শকদের পুরুষাঙ্গ দেখিয়ে অশালীন অঙ্গভঙ্গি করার জন্য বিপদে আছেন এখন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই কারণে তাঁকে সৌদি আরব ছাড়তে হতেও পারে। এমনটাই দাবি করছেন সেদেশের একাংশ মানুষ। যদিও রোনালদোর ক্লাব আল নাসর তাঁর পাশেই আছে।

আল হিলালের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে লিওনেল মেসির নাম শুনে অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। কিন্তু আল নাসরের পক্ষ থেকে জানানো হয়েছে যে, রোনালদোর কুঁচকিতে চোট রয়েছে। সেই কারণে ওই জায়গায় হাত দিয়েছিলেন তিনি। রোনালদো কোনও সমর্থককে অপমান করার জন্য এমন অঙ্গভঙ্গি করেননি বলে দাবি তাদের। সেই সঙ্গে ক্লাব বলেছে, “রোনালদোর চোট রয়েছে এটাই সত্যি। কোনও সমর্থক অন্য কিছু ভাবতে চাইলে ভাবতে পারে।”

সৌদি আরবের মতো রক্ষণশীল দেশে রোনালদোর এমন আচরণ নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। বহু মানুষ দাবি করেছেন রোনালদোকে দেশ থেকে বের করে দিতে। এই বছরের শুরুতে সৌদির ক্লাব আল নাসরে যোগ দেন রোনালদো। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে ওই দলে যান রোনালদো।

মঙ্গলবার আল হিলাল বনাম আল নাসেরের ম্যাচ শুরুর আগে ‘মেসি, মেসি’ চিৎকার শোনা যায়। আল হিলালের সমর্থকেরা এই চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনে মাঠ থেকে বেরোনোর সময় নিজের পুরুষাঙ্গ দেখিয়ে অশালীন ভঙ্গি করেন রোনালদো। তাঁর সেই ভঙ্গি যে মেসির নামে চিৎকার করতে থাকা আল হিলালের সমর্থকদের উদ্দেশে ছিল সেটা স্পষ্ট। বিশ্বকাপ জিতে অশালীন ভঙ্গি করেছিলেন মেসির সতীর্থ এমিলিয়ানো মার্তিনেস। রোনালদোর ভঙ্গি আরও খারাপ বলে মনে করছেন অনেকে। সেই ম্যাচে রোনালদোর দল ০-২ গোলে হারে আল হিলালের কাছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।