ঢাকাMonday , 19 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

রিয়াল মাদ্রিদে ১০ নম্বর জার্সি এমবাপের

parag arman
February 19, 2024 6:02 pm
Link Copied!

২০১৭ সালে মোনাকো থেকে বড় অঙ্কের ট্রান্সফারে প্যারিস সেইন্ট জার্মেইনে এসেছিলেন ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপে। এরপর থেকে নিজেকে তিনি মেলে ধরেছেন দারুণভাবে। জিতেছেন ২০১৮ বিশ্বকাপ। গোলস্কোরিং দক্ষতায় হয়ে উঠেছেন সময়ের অন্যতম সেরা তারকা। তবে এসবের চেয়ে তিনি বেশি আলোচনায় থাকছেন ট্রান্সফার মৌসুমে।

বিগত ৫-৬ বছর ধরেই দলবদলের মৌসুম শুরু হলেই আলোচনায় থাকেন কিলিয়ান এমবাপে। ফ্রেঞ্চ এই তারকা বহুবারই স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের প্রতি নিজের দূর্বলতার কথা প্রকাশ করেছেন। আর রিয়াল মাদ্রিদও তাকে কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। দুই পক্ষই যখন রাজি, তখন মূল বাগড়া দিয়েছে পিএসজি। মোটা অঙ্কের ট্রান্সফার ফি ছাড়া এই খেলোয়াড়কে আর কারও হাতে তুলে দিয়ে রাজি নয় তারা।

তবে এবার সম্ভবত শেষ হচ্ছে সেই নাটক। মৌসুম শেষে চুক্তির মেয়াদ শেষ হলেও পিএসজি ছাড়বেন-ক্লাব কর্তাদের এমন কথা জানিয়ে দিয়েছেন কিলিয়ান এমবাপে। এমনকি সতীর্থদের কাছেও নাকি ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন এমবাপে।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস বলছে, গ্রীষ্মের দলবদলে ক্লাব ছেড়ে যাওয়ার ইচ্ছার কথা এরই মধ্যে পিএসজি সতীর্থের জানিয়ে দিয়েছেন এমবাপে।গতকাল পিএসজির অনুশীলনে এমবাপে নিজেই নাকি সবাইকে ডেকে এ কথা বলেনছেন।

সবমিলিয়ে এমবাপের রিয়ালে পাড়ি জমানোর খবর অনেকটাই নিশ্চিত। এই খবরে অনেকের মনে নিশ্চয়ই ঘুরপাক খাচ্ছে—নতুন ক্লাবে কত নম্বর জার্সি পরবেন এমবাপে? ২০১৮ সালে পিএসজিতে নাম লেখানোর পর থেকে ৭ নম্বর জার্সি পরছেন এমবাপে।

কিন্তু রিয়াল মাদ্রিদে এই জার্সিটা এমবাপ্পে পাবেন কি না নিশ্চিত নয়। সেখানে ৭ নম্বর জার্সিটি পরছেন ভিনিসিয়ুস জুনিয়র। স্পেনের সংবাদমাধ্যমের খবর, রিয়ালে এমবাপে পেতে যাচ্ছেন ১০ নম্বর জার্সি। যে জার্সি রিয়ালে এর আগে পরেছেন জিনেদিন জিদান, ফেরেঙ্ক পুসকাসের মতো কিংবদন্তীরা। আর এখন রিয়াল মাদ্রিদে ১০ নম্বর জার্সি পরেন লুকা মদরিচ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।