ঢাকাMonday , 18 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

রাজনীতির সঙ্গে ক্রিকেটেও সক্রিয় থাকবেন সাকিব

Sahab Uddin
December 18, 2023 2:57 pm
Link Copied!

ক্রিকেটে বিশ্বখ্যাত অল রাউন্ডার, মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী সাকিব আল হাসান রাজনীতি ও ক্রিকেটের মাঠে সমানভাবে সক্রিয় থাকতে চান। আপাতত তিনি নির্বাচনী কাজ করছেন এবং বিজয়ী হলে কীভাবে নিজের নির্বাচনী এলাকার উন্নয়ন করা যায়, সেই পরিকল্পনা করছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এরপর তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন। এসময় তার সঙ্গে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

তিনি রাজনীতিতে নতুন- সমালোচকদের এমন মন্তব্য উড়িয়ে না দিয়ে সাকিব বলেন, আমি যেমন খেলার মাঠে সক্রিয়, তেমনি রাজনীতিতেও সক্রিয় থাকব। রাজনীতি আর খেলার মাঠে সমান তালে কাজ করব।

এর আগে সোমবার সকাল ১০টায় মাগুরা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগের কাছ থেকে নৌকা প্রতীক বরাদ্দ পান সাকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।