ঢাকাMonday , 22 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ম্যাচ সেরা হয়েও সন্তুষ্ট নন তামিম

Sahab Uddin
January 22, 2024 6:39 pm
Link Copied!

গত ম্যাচে চট্টগ্রাম হেরেছিল বড় ব্যবধানে। তবে আজ ঠিকই ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নিয়েছে তারা। দলটির সবচেয়ে বড় শক্তির জায়গা বেশ কিছু তরুণ ক্রিকেটার। আজকের জয়েও তরুণদের বড় অবদান ছিল। বিশেষ করে তানজিদ তামিম দুর্দান্ত ব্যাটিং করেছেন।

তামিম আউট হয়েছেন ৪৯ রান করে। তবে অর্ধশতক করতে পারলে আরো ভালো লাগতো বলে জানান তিনি, ‘অবশ্যই হতাশ (ফিফটি না করতে পারা)। যদি ফিফটি করে ম্যাচটি শেষ করে আসতে পারতাম তাহলে নিজের কাছে আরও বেশি ভালো লাগতো। আর আমার দল আরও ভালোভাবে জিততে পারতো। চেষ্টা করবো এখানে যে ভুলগুলো করেছি পরবর্তী সময়ে যেন আর না হয়।’

মিরপুরের উইকেট নিয়ে তামিম বলেন, ‘আজকের ম্যাচে আমরা ভালো একটা জয় পেয়েছি, এটা দরকার ছিল আমাদের দলের জন্য। কারণ, শেষ ম্যাচটা আমরা বাজেভাবে হেরেছি ব্যাটিংয়ের কারণে। তবে আজ সবকিছু ভালো ছিল। আর দিনের বেলায় বল একটু বেশি স্পিন ও গ্রিপ করে। রাতে কুয়াশার কারণে উইকেটটা ভেজা থাকে, এজন্য বল স্কিড করে। সব মিলিয়ে সব উইকেটে আমাদের মানিয়ে নিয়ে খেলতে হবে।’

‘শেষ ম্যাচে আমরা কিন্তু বাজে ব্যাটিং করেছি, এটা আমাদের দোষ। এটা শুধু উইকেট বা অন্য কোনো কিছুর দোষ নয়। আমর সবাই চেষ্টা করছি ভালো খেলা উপহার দেওয়ার জন্য। রাতের খেলায় কিন্তু ঠিকই রান হচ্ছে, শুধু দিনের খেলা লো স্কোরিং হচ্ছে।’-আরো যোগ করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।