ঢাকাSunday , 18 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মোস্তাফিজের মাথায় পাঁচটি সেলাই পড়লেও শঙ্কামুক্ত তিনি

Sahab Uddin
February 18, 2024 6:30 pm
Link Copied!

মাথায় বলের আঘাতে হাসপাতালে ভর্তি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বড় তারকা মোস্তাফিজুর রহমান। অনুশীলনের সময় বলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েছিলেন। তাতে প্রচুর রক্তক্ষরণও হয় তার। মাঠের প্রাথমিক চিকিৎসার পর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, তার মাথায় পাঁচটি সেলাই পড়েছে। এই মুহূর্তে নিবিড় পর্যবেক্ষণে থাকলেও তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

রবিবার অনুশীলনে বল করার সময় ঘটে এই দুর্ঘটনা। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন বোলিং প্রান্তে ছিলেন মোস্তাফিজ। তখন আকস্মিক একটি বল উড়ে এসে এই পেসারের মাথায় আঘাত করে। তাতে মাথা ফেটে যায় তার।

চট্টগ্রামের অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম ফিজিও জাহিদুল ইসলাম সজল জানান, ‘সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট যে, এটা কেবলই বাহ্যিক ইনজুরি। অভ্যন্তরীণ কোনও রক্তক্ষরণ নেই। বর্তমানে তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও টিমের নিবিড় তত্ত্বাবধানে আছেন। এছাড়া তার ক্ষতে পাঁচটি সেলাই লাগানো হয়েছে।’

কুমিল্লার ফিজিও আরও জানিয়েছেন, ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর মোস্তাফিজকে হোটেলে নিয়ে যেতে পারবেন তারা, ‘এই মুহূর্তে মোস্তাফিজের অবস্থা সন্তোষজনক। সে সবার সঙ্গে কথা বলছে। সবমিলিয়ে শঙ্কামুক্তই বলা যেতে পারে। আশা করি ২৪ ঘণ্টা পার হওয়ার পর আমরা তাকে টিম হোটেলে নিয়ে যেতে পারবো। তার জিসিএস স্কেল ১৫/১৫ (রোগীর চেতনার অবস্থা)। এই কারণে মনে করছি আমাদের ক্রিকেটার এখন শঙ্কামুক্ত।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।