ঢাকাWednesday , 6 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মিরপুর টেস্টে ধারাভাষ্য দেবেন তামিম

Sahab Uddin
December 6, 2023 12:36 am
Link Copied!

মাঠের ক্যারিয়ার শেষে বাংলাদেশের সবচেয়ে সফল ওপেনার তামিম ইকবাল কোথায় নতুন ক্যারিয়ার গড়তে চান, এমন প্রশ্ন তাকে বেশ কয়েকবারই করা হয়েছিল। যেখানে প্রশ্নে ইঙ্গিত করা হয়েছিল, তামিম কি আগামী দিনে কোচ কিংবা পরামর্শক হিসেবে যোগ দেবেন?

তামিম জানিয়েছিলেন, কোচিং পেশায় নয়, তার আগ্রহ আছে ধারাভাষ্যে। ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যকার হিসেবে সবার সামনে আসেন তামিম। শেরে বাংলা স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের এলিমিনেটর ম্যাচে ধারাভাষ্য দিয়েছিলেন তিনি।

এবার আরও একবার ধারাভাষ্যকারের চেয়ারে দেখা যাবে তামিমকে। আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টে ধারাভাষ্য দেবেন তিনি। নিজের ভক্তদের জন্য অফিসিয়াল ফেসবুক পেজ থেকে খবরটি জানিয়েছেন টাইগার ওপেনার।

বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার টেস্ট ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক ম্যাচের ধারাভাষ্যেও অভিষেক হবে বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিমের।

নিজের ফেসবুক পোস্টে তামিম লিখেছেন, ‘আগামীকাল বাংলাদেশ ও নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের প্রথম দিন ধারাভাষ্য প্যানেলের ছোট অংশ থাকব। আমার প্রথম আন্তর্জাতিক ম্যাচ!’
‘আমার স্লট: দুপুর ১২-৪০ মিনিট থেকে ১-১০ এবং ১-৪০ মিনিট থেকে ২-১০ মিনিট। আরও একবার ধারাভাষ্যের অভিজ্ঞতা নিতে মুখিয়ে আছি!’-তামিম যোগ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।