ঢাকাThursday , 18 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মাশরাফি বুঝে নিয়েছেন সিলেটের নেতৃত্বের আর্মব্যান্ড

Sahab Uddin
January 18, 2024 7:18 pm
Link Copied!

নির্বাচনী ব্যস্ততা কাটিয়ে মাঠে ফিরেছেন মাশরাফি বিন মুর্তজা। ইনজুরি সঙ্গী হলেও বিপিএলের শুরু থেকে নড়াইল এক্সপ্রেসের সার্ভিস পাচ্ছে সিলেট স্ট্রাইকার্স। মিরপুরে টিম মিটিং শেষে বুঝে নিয়েছেন নেতৃত্বের আর্মব্যান্ড।
থমকে গেলো মিরপুরের অনুশীলন। চেনা প্ল্যাটফর্মে ফিরেছেন নড়াইল এক্সপ্রেস। সিলেটের প্র্যাকটিস কিটে নয়, শীতের পোশাকে শের-ই-বাংলায় উষ্ণতা ছড়াতে হাজির মাশরাফি বিন মুর্তজা। দেশি-বিদেশি সব ক্রিকেটারদের আগ্রহের কেন্দ্রে ম্যাশ।

মিরপুরে মাশরাফি মানে সতীর্থদের সঙ্গে গল্প, আড্ডা, খুনসুটি। নাজমুল শান্তর সঙ্গে ফিটনেস নিয়ে হয়েছে রসিকতা।

সেরে উঠেনি পায়ের ইনজুরি। শতভাগ ফিট না হয়েও বিপিএল খেলবেন সাবেক বাংলাদেশ অধিনায়ক। ক্যারিয়ারে এমন ঘটনা ম্যাশের জন্য নতুন নয়।

স্বস্তি ফিরে পেয়েছে সিলেট স্ট্রাইকার্স। পরিস্থিতি না বদলালে ঢাকার বিপক্ষে প্রথম ম্যাচেই নামছেন মাশরাফি। বুঝে নিয়েছেন জার্সি, কিট ব্যাগ, সরঞ্জাম। আর হ্যাঁ, টিম মিটিংয়ের পর নেতৃত্বের আর্মব্যান্ডও।
নেতা মাশরাফি খোঁজ নিয়েছেন সতীর্থদের। দলের হালচাল, কার কী খবর? স্ট্রাইকার্স স্কোয়াড গঠনেও মুখ্য ভূমিকা তার। বিদেশি ক্রিকেটারদের পাওয়া নিয়ে দুশ্চিন্তা নেই সিলেটের।

বন্ধু রাজিন সালেহ গতবারের মত এবারও স্ট্রাইকার্স হেড কোচ। এমন ফ্রেমবন্দী হওয়ার দৃশ্য যেন মনে করিয়ে দেয় ফেলে আসা দিনের স্মৃতি। ভবিষ্যৎ প্রজন্মও পেয়েছে নড়াইল এক্সপ্রেস হয়ে উঠার বার্তা। ওরা ট্যালেন্ট হান্ট থেকে উঠা আসা ক্রিকেটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।