ঢাকাWednesday , 15 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

মারুফাকে ভারত দলে চান হারমানপ্রীত কৌর

Sahab Uddin
May 15, 2024 5:16 pm
Link Copied!

ভারতের অধিনায়ক হারমানপ্রীত কৌর’কে বাংলাদেশের সমর্থকরা নিশ্চয়ই মনে রাখবে। বাংলাদেশের সঙ্গে ম্যাচে হেরে আম্পায়ারের দিকে আঙ্গুল তুলেছিলেন। বাংলাদেশ দলকেও তুচ্ছতাচ্ছিল্য করতে ছাড়েননি। যার কারণে আইসিসির নিষেধাজ্ঞায় পর্যন্ত পড়তে হয়েছে তাকে। তবে সেই হারমানপ্রীত এবার এক বাংলাদেশী পেসারকে ভারত দলে নেয়ার ইচ্ছা পোষণ করলেন।

শক্তিমত্তার দিক দিয়ে বাংলাদেশ থেকে বেশ এগিয়ে ভারত। কিছুদিন আগেই টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে ধবলধোলাই করে গেছে ভারতের নারী দল। তবে যদি সুযোগ থাকতো তবে বাংলাদেশের পেসার মারুফা আক্তারকে ভারত দলে তিনি নিতেন বলে জানিয়েছেন হারমানপ্রীত কৌর।

আইসিসিকে দেয়া এক সাক্ষাৎকারে কৌর বলেন, ‘বাংলাদেশ দল থেকে আমি নিতে চাই মারুফা আক্তারকে। আমার কাছে সে অনেক প্রতিভাবান একজন ক্রিকেটার। আমার মনে হয় সে আমাদের দলে থাকলে আমাদের অনেক সাফল্য এনে দিতে পারবে।’

আগামী মাসে শুরু হচ্ছে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারপরই মাঠে গড়াবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই আসর বসবে বাংলাদেশে। দর্শক ও সমর্থকরা স্বাগতিকদের পক্ষে থাকলেও হারমানপ্রীতের বিশ্বাস বিশ্বকাপে বাংলাদেশকে হারাতে পারবে তার দল।

ভারতের নারী দলের অধিনায়ক বলেন, ‘বাংলাদেশ হোম টিম, তারা এই কন্ডিশন আমাদের চেয়ে ভালো জানে। দর্শক সমর্থনও তাদের পক্ষে থাকবে। তাদের বিপক্ষে খেলা সবসময়ই রোমাঞ্চকর। আশা করছি তাদের বিপক্ষে আমরা ভালোই খেলব।’

নারীদের বিশ্বকাপে কোন চার দলকে এগিয়ে রাখবেন, এমন প্রশ্নে কৌর নিজেদের দলের সঙ্গে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে এগিয়ে রাখছেন। আগামী অক্টোবর মাসে শুরু হবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।