ঢাকাMonday , 27 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মাঠে ফেরার সময় জানালেন তামিম

Sahab Uddin
November 27, 2023 10:43 pm
Link Copied!

আজ দুপুরে নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করেছেন তামিম ইকবাল। মূলত নিজের ভবিষ্যৎ নিয়েই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির সঙ্গে আলোচনা করেন সাবেক এই অধিনায়ক। বৈঠক শেষে পাপন গণমাধ্যমে কথা বললেও, নিশ্চুপ ছিলেন তামিম।

ঘণ্টা পাঁচেক পর এবার সংবাদ সম্মেলন করলেন তামিমও। মূলত আগে থেকেই পাপনের সঙ্গে বৈঠক করার কথা ছিল তামিমের। তবে সময় না পাওয়ায় সেটা আজ হয়েছে। বিসিবি সভাপতির সঙ্গে আলোচনা করেই তামিম জানালেন, আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ দিয়ে (বিপিএল) আবারও মাঠে ফিরবেন তিনি।

বিকাল ৫ টায় বনানীর ডিওএইচএসে নিজ বাসভবনে গণমাধ্যমকে তামিম বলেন, ‘আগামী জানুয়ারিতে বিপিএল দিয়ে আমি আবারও ক্রিকেটে ফিরবো।’

আজ দুপুরে বিসিবি সভাপতি পাপন জানিয়েছিলেন, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদ শেষের দিকে, দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

চলতি বছরের ২৩ সেপ্টেম্বর সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম। এরপর আর টাইগার ওপেনারকে লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি। নানা নাটকীয়কতায় শেষ পর্যন্ত ছিলেন না বিশ্বকাপ দলেও। পরবর্তীতে ঘরের মাঠে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও নিজের নাম সরিয়ে নেন তামিম।

এই সময়ে কোনো ঘরোয়া ক্রিকেট কিংবা আনুষ্ঠানিক কোনো ম্যাচ খেলেননি তামিম। এবার জানিয়েছেন– নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে ফরম্যাটের অ্যাওয়ে সিরিজেও তিনি দলে থাকছেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।