ঢাকাTuesday , 13 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

মঈন আলি এলেন, খেললেন, হ্যাটট্রিক করলেন

Sahab Uddin
February 13, 2024 6:03 pm
Link Copied!

মাত্র একদিন আগেই চট্টগ্রাম এসে পৌঁছেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইংলিশ তারকা মঈন আলি। এসেই পরদিন নেমে পড়লেন মাঠে। স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে কুমিল্লার হয়ে এবারের আসরে প্রথম ম্যাচ খেলতে নেমে গেলেন মঈন। শুধু তাই নয়, ব্যাট এবং বল হাতে অসাধারণ অলরাউন্ড পারফরম্যান্স দেখালেন তিনি। করলেন দুর্দান্ত এক হ্যাটট্রিক।

মঈন আলির হ্যাটট্রিকে ২৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১৬.৩ ওভারে ১৬৬ রানেই অলআউট হয়ে গেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকা জিতলো ৭৩ রানের ব্যবধানে। ১৭তম ওভারে বল করতে এসে প্রথম তিন বলেই শহিদুল ইসলাম, আল আমিন এবং বিলাল খানকে ফিরিয়ে দিয়েই হ্যাটট্রিক পূরণ করে ফেলেন তিনি।

বিপিএলের এবারের আসরের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন দুর্দান্ত ঢাকার পেসার শরিফুল ইসলাম। এবার মঈনের হাত ধরে দ্বিতীয় হ্যাটট্রিকের দেখা পেলো বিপিএল।

ব্যাট হাতে ২৪ বলে ৫ ছক্কা এবং ২ বাউন্ডারিতে অপরাজিত ৫৩ রান করেন মঈন আলি। উইল জ্যাকের সেঞ্চুরি (৫৩ বলে ১০৮ রান), মঈন আলির ৫৩ এবং লিটন দাসের ৬০ রানের ওপর ভর করে ২৩৮ রান করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
২৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা চট্টগ্রাম প্যাকেট ১৬৬ রানে। মঈন নিলেন ৩.৩ ওভারে ২৩ রান দিয়ে ৪ উইকেট। খুব সহজেই বলা যায়, মইন এলেন, খেললেন, হ্যাটট্রিক করলেন এবং জয় করলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।