ঢাকাSaturday , 9 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

‘ভুয়া’ স্পট ফিক্সিং নিয়ে প্রতিবেদন, কড়া বার্তা দিলেন পাপ

Sahab Uddin
December 9, 2023 6:58 pm
Link Copied!

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ‘অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড’ আউট হয়েছিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। যা নিয়ে ‘মিরপুর টেস্টে স্পট ফিক্সিংয়ের গন্ধ! সন্দেহ সিনিয়র ক্রিকেটারের দিকে!’ শিরোনামে একটি ‘ভুয়া’ প্রতিবেদন প্রকাশ করে দেশের একটি বেসরকারী টিভি চ্যানেল। সেই ইস্যুতে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
গণমাধ্যমের প্রতি কড়া বার্তা দিয়ে বিসিবি সভাপতি জানান, গণমাধ্যমের এসব মিথ্যাচার এখন সীমা ছাড়িয়ে গিয়েছে। দ্রুতই বিসিবি এসবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

পাপন বলেন, ‘একটা সময় মিথ্যা কিছু তথ্য দিলেই মানুষ বেশি খেত। কিন্তু এসব মিথ্যাচার এখন মানুষ ধরতে পারছে, এসবের বিরুদ্ধে কথা বলতে শুরু করেছে। সবকিছুর একটা সীমা আছে। যখন কেউ এই সীমা অতিক্রম হয়ে যায়, তখন মানুষ বুঝে ফেলে এটা সাংবাদিকতা নাকি অন্যকিছু। আর কিছুদিন পরই আপনারা জানতে পারবেন বিসিবি কী করছে। ভুক্তভোগীর কাজটা সে (মুশফিক) করেছে। ও কিছু না করলে আমাদেরও কিছু করার থাকে না। আমি আজকে শুনেছি মুশফিক পদক্ষেপ নিয়েছে। এখন বিসিবির যা করণীয় বিসিবি করবে।’

নাসুমের চড় কাণ্ড প্রসঙ্গে বিসিবি সভাপতি জানান, তিনি কোনোদিনই এমন কিছু শুনেননি। পাপন বলেন, ‘আমি আসলে অনুষ্ঠানটা দেখিনি। আমি তো জানি এটা (নাসুমকে চড় মারার ঘটনা) ডাহা মিথ্যা, এরপর আর আমার কিছু বলার নেই। যে জিনিসটা মিথ্যা সেটা নিয়ে কথা বলবো কেনো। আমি কোনোদিনই শুনিনি এমন কিছু। আমি এ ধরনের কোনো কথাই শুনিনি একটা টিভিতে প্রচার করার আগে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।