ঢাকাSunday , 11 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ভাগ্য বদলায়নি সানজিদার ইস্টবেঙ্গলের

Sahab Uddin
February 11, 2024 10:02 pm
Link Copied!

টানা পাঁচ হারের পর সানজিদার ছোঁয়ায় ঘুরে দাঁড়িয়েছিল ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব। গত ৩০ জানুয়ারি ভারতীয় নারী ফুটবল লিগে বাংলাদেশের সানজিদা আক্তারের অভিষেক ম্যাচে ইস্টবেঙ্গল এফসি গোলশূন্য ড্র করেছিল স্পোর্টস ওড়িশার বিপক্ষে। এই ম্যাচের আগে ইস্টবেঙ্গল হেরেছিল টানা ৫ টি। যদিও কলকাতার ক্লাবটি এই স্পোর্টস ওড়িশার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে লিগ শুরু করেছিল। তারপর আর জয়ের দেখা মিলছে না লাল-হলুদদের।

ইস্টবেঙ্গলের প্রথম বিদেশি ফুটবলার হিসেবে সানজিদা যোগ দেওয়ার পর ক্লাবটি দুটি ম্যাচ খেলেছে নিজেদের মাঠে। স্পোর্টস ওড়িশার বিপক্ষে ড্রয়ের পর দ্বিতীয় ম্যাচে কিকস্টার্টের কাছে হেরেছিল ৩-১ গোলে। কিকস্টার্টের হয়ে ওই ম্যাচে শেষ চার মিনিট খেলেছিলেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন।

ইস্টবেঙ্গল লিগের নবম ম্যাচ খেলেছে রোববার গোয়ায় সেথু এফসির বিপক্ষে। এই প্রথম কলকাতার বাইরে গিয়ে খেলেছেন সানজিদা। তবে নিজে ভালো খেললেও এ ম্যাচটিও সুখকর হয়নি সানজিদার। তার দল ২-০ গোলে হেরেছে সেথু এফসির বিপক্ষে।
ম্যাচে ইস্টবেঙ্গল ১০ টি শট নিয়েছিলেন সেথুর পোস্টে। এর মধ্যে সর্বাধিক ৩ টি শট ছিল বাংলাদেশ ফুটবলের পোস্টারগার্ল সানজিদার। তবে গোল আদায় করতে পারেনি তারা। ষষ্ঠ মিনিটে পেনাল্টি গোলে পিছিয়ে পড়ে ইস্টবেঙ্গল। ৮০ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেয় সেথু। দুটি গোলই করেছেন সেথুর মিডফিল্ডার কাজল ডি সুজা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।