ঢাকাFriday , 12 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ব্রাদার্সকে গোল বন্যায় ভাসালো মোহামেডান

parag arman
January 12, 2024 10:21 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে গোল বন্যায় ভাসিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। অবশ্য এক গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের বিরতিতে যায় মোহামেডান। বিরতি থেকে ফিরেই ভিন্ন রূপে দেখা মেলে সাদা-কালোদের। একে একে আরো চারবার ব্রাদার্স ইউনিয়নের জালে বল পাঠিয়ে গোল উৎসব করে আলফাজ আহমেদের দল। তবে শেষ দিকে এক গোল পরিশোধ করেন ব্রাদার্স। তাতে মোহামেডানের জয় ৫-১ ব্যবধানে।

রাজশাহীতে ২৮ মিনিটে বক্সের ভেতরে জাফর ইকবাল ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মোহামেডান। সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন সোলেমানে দিয়াবাতে। এই অর্ধে আর গোল করতে পারেনি সাদা-কালোরা।

প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করে নেয় মোহামেডান। নিজেদের বক্সের পাশে বলের নিয়ন্ত্রণ হারায় ব্রাদার্স। বল চলে যায় দিয়াবাতের পায়ে। অধিনায়কের পাস ধরে দেখেশুনে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন মোজাফ্ফর মোজাফ্ফরভ।

৬০ মিনিটে বক্সের ভেতরে ফাঁকায় থাকা এমানুয়েল সানডের গোলের ম্যাচে নিয়ন্ত্রণ পুরোপুরি মুঠোয় নেয় মোহামেডান। সাত মিনিট পর ব্যবধান আরো বাড়ান এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। ৬৮ মিনিটে দিয়াবাতের গোলে স্কোরলাইন হয় ৫-০। ৭৮ মিনিটে ব্রাদার্সের হয়ে এক গোল শোধ দেন নয়ন।

দিনের অন্য ম্যাচে চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জের ম্যাচ শেষ হয়েছে ১-১ সমতায়। ৩৪ মিনিটে ইয়াসিন খানের গোলে এগিয়ে যাওয়ার পর রহমতগঞ্জকে সমতায় ফেরান সামুয়েল কোনি। ৩ ম্যাচে দুই জয় ও এক ড্রতে ৭ পয়েন্ট মোহামেডানের। ৩ পয়েন্ট রহমতগঞ্জের এবং ১ পয়েন্ট নিয়ে তলানির দুই দল চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।