ঢাকাWednesday , 6 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ব্রাজিলিয়ানের ঝলকে সেমিতে চ্যাম্পিয়ন কিংস

Sahab Uddin
December 6, 2023 12:39 am
Link Copied!

দেশের শীর্ষ ফুটবলে নাম লেখানোর পর স্বাধীনতা কাপের প্রত্যেক আসরেই ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। এর মধ্যে ২০১৮ ও ২০২২ সালে চ্যাম্পিয়ন হয়েছে তারা।

মাঝে ২০২১ সালে ফাইনালে হেরেছিল আবাহনীর কাছে। এবার শিরোপা ধরে রাখার মিশনে চ্যাম্পিয়নরা দুই ম্যাচে দূরে। মঙ্গলবার শেষ কোয়ার্টার ফাইনালে তারা ২-১ গোলে বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল দলকে হারিয়ে উঠেছে সেমিফাইনালে।

বসুন্ধরা কিংস সেমিফাইলে উঠেছে দুই বিদেশির গোলে। উজবেকিস্তানের ববুরবেক ও ব্রাজিলের ডরিয়েলটন গোল করে কোয়ার্টারের বাধা পাড় করেছেন দলকে।

৩৯ মিনিটে ববুরবেকের গোলে লিড নেয় কিংস। তবে ৬১ মিনিটে গোলরক্ষকের ভুলের সুযোগ নিয়ে বাংলাদেশ সেনাবাহিনীকে ম্যাচে ফেরান শাহরিয়ার ইমন। বসুন্ধরা কিংস প্রচণ্ড চাপ সৃষ্টি করে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। ৭৬ মিনিটে ব্রাজিলিয়ান ডরিয়েলটনের গোলে স্বস্তি ফেরে কিংস শিবিরে। ২-১ গোলের লিড ধরে রেখে উঠে যায় সেমিফাইনালে।

১৫ ডিসেম্বর আবাহনীর বিপক্ষে ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে বর্তমান চ্যাম্পিয়ন। বসুন্ধরা কিংস সেমিফাইনাল খেলবে নিজেদের মাঠে। গোপালগঞ্জে অন্য সেমিফাইনালে মুখোমুখি হবে মোহামেডান ও রহমতগঞ্জ। গোপালগঞ্জেই ফাইনাল ১৮ ডিসেম্বর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।