ঢাকাThursday , 21 December 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

ব্যথায় কাতর মাশরাফি, নামতে পারছেন না প্রচারণায়

Sahab Uddin
December 21, 2023 9:21 pm
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী ১৮ ডিসেম্বর থেকে প্রার্থীদের প্রচার-প্রচারণা শুরু হয়েছে। তবে হাঁটুর ইনজুরির কারণে এখনো প্রচারণায় নামতে পারেননি নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। তার পক্ষে প্রচারণা চালাচ্ছেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং বর্তমান সংসদ সদস্য জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

তার ব্যক্তিগত সহকারী ও স্বজনদের সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে হাঁটুর ব্যথা বেড়েছে মাশরাফির। এতদিন বাড়িতে চিকিৎসা নিলেও ১৩ ডিসেম্বর থেকে ব্যথা বাড়ায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এখন অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। সব ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর থেকে প্রচারণায় নামবেন তিনি। প্রথমে নিজ ইউনিয়ন মাইজপাড়া থেকে তার প্রচারণা শুরু হবে।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন সাবেক এক এমপিসহ ৫ প্রার্থী। এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন মাশরাফিসহ মোট ২১ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।