ঢাকাSaturday , 13 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিশ্বকাপের আগেই মাঠে ফিরব: এবাদত

Sahab Uddin
January 13, 2024 10:20 pm
Link Copied!

আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। দেশের একমাত্র ফ্র্যাঞ্চাইজি এই টি-টোয়েন্টি লিগকে কেন্দ্র করে এরই মধ্যে দল গঠন করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। টুর্নামেন্টকে সামনে রেখে প্রস্তুত হচ্ছেন ক্রিকেটাররা। কিন্তু সবার মাঝে এবাদত হোসেন যেন আলাদা। বাংলাদেশের জার্সি গায়ে তিন ফরম্যাটেই নিয়মিত মুখ হয়ে উঠেছিলেন এবাদত। তবে চোটের কারণে এখন খেলা থেকে দূরে তিনি।

খেলা হচ্ছে না বিপিএলের দশম আসর। খেলা হয়নি, বিশ্বকাপ কিংবা জাতীয় দলের হয়ে শেষ সিরিজগুলোতে। লন্ডন থেকে অপারেশনের পর আপাতত পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন এই পেসার। আজ পুনবার্সন প্রক্রিয়ার মাঝেই গণমাধ্যমকে জানালেন, নিজের বর্তমান অবস্থার কথা। সতীর্থদের অনুশীলন দেখে কিছু আবেগপ্রবণ হলেও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছেন ইবাদত।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানালেন তেমনটাই। এবাদত বলেছেন, ‘আমি তো আশা করি বিশ্বকাপের আগেই ফিরব, ইনশাআল্লাহ। যেভাবে সব যাচ্ছে খুব ভালো যাচ্ছে। সবচেয়ে বড় জিনিস হচ্ছে যেভাবে মেডিকেল বিভাগ সাপোর্ট দিচ্ছে, রিহ্যাবটা খুব ভালো করছি। স্ট্রেন্থ ফিরে পাচ্ছি। সেন্ডফিডে কাজ করছি, স্ট্রেন্থ করছি। আশা করি সামনে ভালো কিছুই হবে।’

অপরদিকে অন্যদের ব্যস্ততা নিয়ে এ পেসার বলেন, ‘ওরা বোলিং করছে, ম্যাচ খেলছে। কষ্ট লাগবেই। এটাই তো স্বাভাবিক। দেখলে মনে হয় একটু বল ধরি, একটু বোলিং করি। কিন্তু আমি তাড়াহুড়ো করছি না। আমি যে প্রসেস ফলো করছি, যেই প্রসেসে খুব ভালোভাবে এগোচ্ছি। গত পরশুদিন আমার দুই পায়ের মাপ নেওয়া হয়েছে, মাসলের। আলহামদুলিল্লাহ, খুব ভালোই রিকভার হয়েছে। এই জন্যই মনে হচ্ছে, কষ্ট যেটা করছি সেটার ফলটা খুব ভালো পাচ্ছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।