ঢাকাThursday , 18 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিপিএলে মাঠে নামার সময় জানালেন সাকিব

Sahab Uddin
January 18, 2024 7:05 pm
Link Copied!

চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে সাকিব ব্যস্ত সময় পার করেন নির্বাচনকে কেন্দ্র করে। প্রথমবারের মতো রাজনীতিতে অংশ নিয়ে সেখানেও সফল হন তিনি। এবার বিপিএলকে সামনে রেখে রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতাতে অনুশীলনে নেমেছেন সাকিব। তবে চোখের সমস্যার কারণে বিপিএলের শুরু থেকে টাইগার অলরাউন্ডারকে পাওয়া যাবে কিনা তা নিয়ে জেগেছিল সংশয়।
আর মাত্র চারদিন পরই পর্দা উঠবে বিপিএলের দশম আসরের। আসন্ন আসরকে ঘিরে অনুশীলনে মাঠে নামেন সাকিব। কিন্তু মাঠে ফিরেই আবারও চোখের সেই সমস্যা দেখা দিয়েছে টাইগার এই অলরাউন্ডারের। জানা যায়, চোখের সমস্যা এতটাই বেড়েছে যে ব্যাটিংয়ের স্টান্সেও বদল আনতে হয়েছে সাকিবকে।

তবে বুধবার (১৭ জানুয়ারি) রংপুর রাইডার্সের ভক্তদের সুখবর শুনিয়েছেন সাকিব আল হাসান। তিনি জানিয়েছেন প্রথম ম্যাচ থেকেই রংপুর রাইডার্সের হয়ে খেলবেন তিনি।

রংপুর রাইডার্স সোশ্যাল মিডিয়ায় বিশ্বসেরা অলরাউন্ডারের একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে সাকিবকে বলতে শোনা যায়, ‘সব ঠিক, ডাক্তারের চেক-আপ ডান (সম্পন্ন)। এখন ফ্লাইট ব্যাক করব। আশা করি কোনো সমস্যা হবে না, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব।’
ওয়ানডে বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগেন সাকিব। রেটিনার সমস্যা কখনও বাড়ে, আবার কখনও কমে। বিপিএল শুরুর আগে আবারও সেই সমস্যায় বৃদ্ধি পাওয়ায় গত রোববার অনুশীলনে চশমা পরে নেমেছিলেন সাকিব। চোখের জন্য প্রাথমিকভাবে দেশে চিকিৎসা নেন। পরে ওইদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য তিনি লন্ডনে চলে যান।

আগামী ১৯ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। পরদিন (২০ জানুয়ারি) সাকিবের রংপুর নিজেদের প্রথম ম্যাচে তামিম ইকবালের দল বরিশালের মুখোমুখি হবে। এবারের আসরে সাকিবকে নেতৃত্বে দেখা যাওয়ার সম্ভাবনা থাকলেও তিনি অনিচ্ছা প্রকাশ করায় রংপুর নেতৃত্বের তুলে দেয়া হয়েছে নুরুল হাসান সোহানকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।