ঢাকাThursday , 18 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিপিএলে কবে থেকে খেলবেন মাশরাফি, জানালেন মিঠুন

Sahab Uddin
January 18, 2024 7:08 pm
Link Copied!

শুক্রবার (১৯ জানুয়ারি) শুরু হচ্ছে বিপিএল এর দশম আসর। তিন ভেন্যুতে দেড় মাস ধরে ক্রিকেট উত্তেজনায় মাতবে দেশ। এদিকে গতবারের মতো এবারও সিলেট দলের নেতৃত্ব বুঝিয়ে দেয়া হয়েছে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে। ইনজুরি আক্রান্ত হওয়ায় যথাসময়ে অনুশীলন করতে পারেননি। অবশেষে মাঠে ফিরলেও শঙ্কা ছিল যথাসময়ে মাঠে নামা নিয়ে।
অনেকদিন খেলার বাইরে থাকায় ফিটনেস নিয়েও রয়েছে শঙ্কা। সেই সঙ্গে শারীরিক সমস্যা তো আছেই। তবে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দলটির সহ অধিনায়ক মোহাম্মদ মিঠুন জানিয়েছেন, প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যাবে মাশরাফিকে।

আগামীকাল উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় চট্টগ্রামের মুখোমুখি হবে সিলেট। তাই ম্যাচের আগের দিন মিরপুরে দলীয় অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মিঠুন। সেখানে অধিনায়কের খেলা প্রসঙ্গে তিনি বলেন, সো ফার আমরা যতটুকু জানি উনি এভেইলেবল।

সবার শেষে অনুশীলনে যোগ দেয়ায় দলের সঙ্গে খাপ খাওয়া নিয়ে মাশরাফির সমস্যা হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে মিঠুন বলেন, দেখেন মাশরাফি ভাই শুধু এখন থেকে এরকম না, সবসময়ই এরকম। ওনি দলের সঙ্গে এসে দ্রুতই মিশে যায়। কালকে যখন বিকেলে উনি মাঠে এসেছেন, প্র্যাকটিস করেননি কিন্তু পরে দশ পনের মিনিট দলের সঙ্গে ছিলেন উনি কিন্তু দলের সঙ্গে ওভাবেই বন্ডিংসটা তৈরী করে নিয়েছেন।

‘আমরা সবাই জানি মাশরাফি ভাই কেমন, ওনার সঙ্গে এডজাস্ট করতে কোনো খেলোয়াড়েরই সমস্যা হওয়ার কথা না বলে জানান মিঠুন।
বিপিএলের অন্য আসরের চেয়ে এবার কোনো পার্থক্য খুঁজে পাচ্ছেন কিনা এমন প্রশ্নে মিঠুন বলেন, আসলে আমরা খেলোয়াড় হিসেবে এত পার্থক্য খুঁজি না। আমাদের অনুশীলন নিয়ে ব্যস্ত থাকি, যে কিভাবে আমরা ভালো করতে পারি, কিভাবে দলকে কন্ট্রিবিউট করতে পারি। আমরা ওদিকেই ফোকাস করছি। আর যদি পার্থক্য বলেন গতকাল আমাদের টিম মিটিংয়ে আমি ছিলাম মিটিংয়ে বলেছে যে ডিআরএস প্রথম থেকেই থাকছে এই জিনিস গুলো আগেরবার ছিল না প্রথম থেকে এবার হচ্ছে এটা এপ্রিশিয়েট করার মতো একটা বিষয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।