ঢাকাSaturday , 30 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিজয়ের সেঞ্চুরিতে আবাহনীর সাতে সাত

Sahab Uddin
March 30, 2024 10:27 pm
Link Copied!

অবশেষে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) রানের দেখা পেলন এনামুল হক বিজয়। রানে ফেরার পাশাপাশি সেঞ্চুরিও তুলে নিলেন এই ব্যাটার। বিজয়ের সেঞ্চুরিতে ভর করে টানা সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী লিমিটেড।
শনিবার (৩০ মার্চ) বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৭ উইকেটে হারায় তারা। আগে ব্যাট করতে নেমে ২০৪ রানে গুটিয়ে যায় গাজী। জবাবে সেই রান ৩৯.২ ওভারেই পেরিয়ে যায় আবাহনী।

বিজয় এদিন ১১৮ বলে ৭ চার ও ৪ ছক্কায় ১০৭ রানে অপরাজিত থাকেন । দ্বিতীয় সর্বোচ্চ ৫৮ রান আসে জাকের আলীর ব্যাট থেকে।

এদিকে বিকেএসপির চার নম্বর মাঠে মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অফ রূপগঞ্জকে ৫ উইকেটে হারিয়েছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক। আগে ব্যাট করতে নেমে ১৬৫ রান করে রূপগঞ্জ। প্রাইম ব্যাংকের হয়ে ৪৪ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা হন নাজমুল ইসলাম অপু।

এছাড়া, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৫ রানে হারায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগে ব্যাট করতে নেমে ২০০ রানে অলআউট হয় তারা। টানা সপ্তম ফিফটিতে মাহিদুল ইসলাম অঙ্কন সর্বোচ্চ ৭০ রান করেন।

রান তাড়ায় ৮ উইকেটে ১৯৫ রানে থামে শেখ জামাল। সাইফ ৮৪ রানে অপরাজিত ছিলেন। তবে ম্যাচ জেতাতে পারেননি। ম্যাচ জিততে শেষ ওভারে শেখ জামালের প্রয়োজন ছিল ১৪ রান। সাইফ হাসান ও রিপন মণ্ডল মোহামেডান পেসার কামরুল ইসলাম রাব্বির ওভার থেকে নিতে পারলেন মোটে ৮ রান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।