ঢাকাTuesday , 12 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের নিউজিল্যান্ড দল ঘোষণা

Sahab Uddin
December 12, 2023 6:56 pm
Link Copied!

নিউজিল্যান্ড সফরে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে আগামী বৃহস্পতিবার ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। সফরকারীদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য ইতোমধ্যেই একাদশ ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

লিংকনের বার্ট সুটসলাইফ ওভালে অনুষ্ঠেয় প্রস্তুতি ম্যাচে কিউইদের নেতৃত্ব দেবেন ভারত পপলি। জন্মগতভাবে তিনি ভারতীয়। যদিও নিউজিল্যান্ডে নিজেকে স্থায়ী করেছেন। ঘরোয়া ক্রিকেটে নর্দার্ন ডিসট্রিক্টের হয়ে খেলা এই ব্যাটার ৬৩টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।

আগামী ১৭ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। সমান সংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে ২৭ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। সাদা বলের সিরিজ দুটির জন্য ১৫ সদস্যের আলাদা দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নেতৃত্ব দেওয়া হয়েছে বাঁহাতি ব্যাটার নাজমুল হোসেন শান্তকে।

নিউজিল্যান্ড একাদশ: ভারত পপলি (অধিনায়ক), জ্যাকব ভুলা, জ্যাকব কামিং, জোয়ি ফিল্ড, জেমস হার্টশর্ন, জ্যারড ম্যাককাই, সন্দীপ প্যাটেল, নিকিথ পেরেরা, বেন পোমেয়ার, সম্রাট সিং, কুইন সান্ড ও জামাল টড।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, আনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, রাকিবুল হাসান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।