ঢাকাWednesday , 11 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশকে হারিয়ে বাটলার বললেন, ইংল্যান্ড ভারসাম্যপূর্ণ দল

Sahab Uddin
October 11, 2023 12:08 am
Link Copied!

প্রথম ম্যাচের হতাশা ভুলে অবশেষে স্বস্তির হাসি হাসতে পারলেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। নিউজিল্যান্ডের কাছে ৯ উইকেটে নাস্তানবুদ হওয়ার পর দ্বিতীয় ম্যাচে এসে বাংলাদেশকে ১৩৭ রানে উড়িয়ে দিয়েছে তারা।

এই ম্যাচে স্পিনার মইন আলির পরিবর্তে দলে সুযোগ পেয়েই কাজের কাজটা করেন পেসার রিসি টপলি। ১০ ওভার বল করে ৪৩ রানে ৪ উইকেট নেন এই বাঁ-হাতি পেসার। টিম কম্বিনেশনে দলের প্রয়োজনে পেসাররাও যে জ্বলে উঠতে পারে এটা নিয়ে বেশ খুশি বাটলার।

ম্যাচ শেষে জয়ী দলের অধিনায়ক হিসেবে বাটলার বলেন, ‘পিচ বুঝতে পারাটা আমাদের সবার জন্য একটি চ্যালেঞ্জ ছিল। আমাদের স্কোয়াডটি পেস ও স্পিনের মিশেলে বেশ ভারসাম্যপূর্ণ। যেমন আজকে টপলি সুযোগ পেয়েই দারুণ পারফরম্যান্স করেছে।’

টস হেরে ব্যাটিংয়ে নামার পর বাংলাদেশের বিপক্ষে দারুণ করে ইংলিশরা। ৩৬৪ রানের বিশাল সংগ্রহ করে তারা। এক্ষেত্রে দারুণ ব্যাটিং করে ১৪০ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে বড় রানের ভিত গড়ে দেন ডেভিড মালান।

বাটলার বলেন, ‘অসাধারণ পারফরম্যান্স। খারাপ শুরুর পর এমন পারফরম্যান্স আমাদের দরকার ছিল। শেষের দিকে আমাদের আরো কিছু রান করা উচিত ছিল। ডেভিড মালান আমাদের হয়ে দারুণ খেলে সেঞ্চুরি আদায় করে নিয়েছে। আমরা এমনই একটি পারফরম্যান্সের অপেক্ষায় ছিলাম।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।