ঢাকাSaturday , 4 March 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

বগুড়ায় বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ

Sahab Uddin
March 4, 2023 11:15 am
Link Copied!

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলা চলাকালীন মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্তের বিরুদ্ধে উভয় দলের খেলোয়াড় ও ম্যাচ রেফারিরা (আম্পায়ার) মাঠে দাঁড়িয়ে প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার দুপুর ১টার দিকে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবি লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ায় এ প্রতিবাদ জানানো হয়। এই প্রতিবাদে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অংশ নেওয়া বগুড়া স্পোর্টস জোন ও মেঘদ্বীপ ক্রীড়া চক্রের খেলোয়াড়রা অংশ নেন। স্পোর্টস জোন বগুড়া দলের ব্যানারে বিসিবির এই সিদ্ধান্তকে অগ্রহণযোগ্য, হটকারী ও হাস্যকর আখ্যা দিয়ে প্রতিবাদ জানান খেলোয়াড়রা।

বগুড়া স্পোর্টস জোন দলের সংগঠক মাহির আহমেদ নিলয় বলেন, ‘বিসিবির এই সিদ্ধান্তে বগুড়ায় উদীয়মান ও নবীন ক্রিকেটাররা ক্ষতিগ্রস্ত হবেন। বগুড়ায় আন্তর্জাতিক মানের যে মাঠ, এটিও নষ্ট হয়ে যাবে। অতিবিলম্বে এই সমস্যার নিরসন হোক।’

স্পোর্টস জোন বগুড়ার পরিচালক গোলাম রব্বানি, ব্যবস্থাপক পিয়াস রহমান, দলের অধিনায়ক আহাদ, মেঘদ্বীপ ক্রীড়া চক্রের পরিচালক রাসেল, দলের অধিনায়ক আরমান শেখসহ ম্যাচ রেফারি (আম্পায়ার) খালেদ মাহামুদ রুবেল ও বিপুল এই প্রতিবাদে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।