ঢাকাSaturday , 24 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

প্লে-অফে চট্টগ্রামের মুখোমুখি হওয়ার আগে বড় চমক দিলো বরিশাল

Sahab Uddin
February 24, 2024 9:52 pm
Link Copied!

বিপিএলের প্লে-অফ নিশ্চিত করতে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে ফরচুন বরিশালকে। তামিম, রিয়াদ, মুশফিক, সৌম্য, মিরাজদের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের নিয়ে দল গঠন করেও দশম আসরে তাদের পথচলাটা মসৃণ ছিলো না। প্লে-অফ নিশ্চিত হওয়ার পর এবার বড় চমক দেখিয়েছে তামিমের দল।
প্লে-অফের প্রতিটি ম্যাচই নক-আউট, হারলেই নিতে হবে বিদায়। এমন কঠিন সমীকরণকে সঙ্গী করেই মাঠে নামবে বরিশাল। তবে তার আগে দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটারকে দলে নিয়ে নিজেদের শক্তি আরও বৃদ্ধি করেছে তারা।

গুঞ্জন ছিলো, ফরচুন বরিশালে যোগ দেবেন ডেভিড মিলার। অবশেষে সেই গুঞ্জনই সত্য হলো। শনিবার (২৪ ফেব্রুয়ারি) ফ্র্যাঞ্চাইজিটি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, রোববার দলের সঙ্গে যোগ দেবেন তারকা এই ক্রিকেটার। প্লে-অফে বরিশালের পরবর্তী ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে তাকে একাদশে দেখা যাওয়ার সম্ভাবনা প্রায় নিশ্চিত।

ডেভিড মিলারের অংশগ্রহণ নিশ্চিত করে বরিশাল তাদের ফেসবুকে পেজে লেখে, ‘আতশবাজি তৈরি রাখুন। কিলার মিলার এখন পথে। নিখাদ দাপট দেখতে তৈরি হন।’

টি-টোয়েন্টি ফরম্যাটে মিলার বিশ্বের নামিদামি সকল লিগই খেলেছেন। দেশের জার্সিতে ১০১ ইনিংসে ১৪৪ স্ট্রাইক রেটে ২২৬৮ রান করেছেন মিলার। ঘরোয়া টি-টোয়েন্টিতে এই তারকা ব্যাটারের ক্যারিয়ার আরও সমৃদ্ধ। ৪২৩ ইনিংসে ৩৫ গড়ে মিলারের ব্যাট থেকে এসেছে ১০০১৯ রান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।