ঢাকাSaturday , 27 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

প্রিমিয়ার লিগে পয়েন্ট ভাগাভাগির একদিন

Sahab Uddin
January 27, 2024 10:17 pm
Link Copied!

প্রিমিয়ার ফুটবল লিগে আজ দুটি ম্যাচ ছিল। দুটি ম্যাচই নিষ্প্রাণ ড্র হয়েছে। শেখ রাসেল ও ফর্টিস এবং পুলিশ এফসি ও রহমতগঞ্জের ম্যাচে গোলের দেখা পাওয়া যায়নি। ড্রতে আবাহনীর সমান ৭ পয়েন্ট হলেও আকাশি-নীলদের পেছনে ফেলে লিগ টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছে পুলিশ।

পাঁচ ম্যাচে ৫টি করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে যথাক্রমে ষষ্ঠ স্থানে রহমতগঞ্জ, সপ্তম ফর্টিস এফসি ও আটে শেখ রাসেল। শনিবার বসুন্ধরা কিংস অ্যারেনাতে শেখ রাসেল ও ফর্টিস ছিল বিবর্ণ। দ্বিতীয়ার্ধে দুই দলই ভালো খেলার চেষ্টা করেছে। কিন্তু লক্ষ্যভেদ করতে পারেনি কেউই।

৫৬ মিনিটে ফর্টিসের ওমর বাবৌয়ের দূরপাল্লার শট ক্রসবারের ওপর দিয়ে যায়। দশ মিনিট পর আবারও সুযোগ নষ্ট করেন এই গাম্বিয়ান ফরোয়ার্ড। বাম দিক থেকে আসা ক্রস বক্সে নিয়ন্ত্রণে নিলেও তাকে শট নিতে দেননি শেখ রাসেলের ডিফেন্ডার গানিও আতান্দা।

দুই মিনিট পর ম্যাচে ভালো সুযোগটি পায় শেখ রাসেল। বাম দিক থেকে শহিদুল ইসলামের ক্রস ফর্টিসের গোলকিপার তালুবন্দী করতে পারেননি, কিন্তু তার হাত গলে বেরিয়ে যাওয়া বলে টোকা দিতে পারেননি কেউ। লিগে দ্বিতীয় জয়ের দেখাও পাওয়া হয়নি শেখ রাসেলের।

লিগের পঞ্চম রাউন্ড শেষে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে গত চার আসরের চ্যাম্পিয়ন কিংস। ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোহামেডান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।