ঢাকাFriday , 9 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

প্রশ্ন শুনে তেলেবেগুনে জ্বলে উঠলেন সাকিব!

Sahab Uddin
February 9, 2024 7:18 pm
Link Copied!

শেরে বাংলা, তার আশপাশ আর ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন-ঘরের মাঠে শ্রীলঙ্কার সাথে টেস্ট, ওয়ানডে আর টেস্ট সিরিজ নাও খেলতে পারেন সাকিব আল হাসান। সত্যিই সাকিব শ্রীলঙ্কার সাথে সিরিজে বিশ্রাম নেবেন?

আজ শুক্রবার বিকেলে এক বাণিজ্যিক কার্যক্রমে সস্ত্রীক অতিথি হয়ে গিয়েছিলেন সাকিব। সেখানে মিডিয়ার কাছ থেকে এমন প্রশ্ন শুনে রীতিমত তেলেবেগুনে জ্বলে উঠলেন বাংলাদেশ অধিনায়ক।

প্রশ্ন কর্তা প্রশ্নটা পেতেছিলেন এভাবে, চোখের সমস্যা নিয়ে বিপিএল খেলছেন। তবে ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন, শ্রীলঙ্কার সাথে হোম সিরিজ নাও খেলতে পারেন, কথাটা কি সত্যি?

প্রশ্ন শেষ হওয়ার আগেই সাকিব রেগেমেগে আগুন। প্রশ্নকর্তাকে উল্টো প্রশ্ন ছুড়ে দেন, ‘কে বলেছে আপনাকে?’ তারপর বলেন, ‘গুঞ্জন গুঞ্জনই থাকতে দিন। আর না হলে আপনি বের করুন খুঁজে, কে বলছে। তাকে জিজ্ঞেস করুন।’

এটুকু বলেও থামেননি সাকিব। যোগ করেন, ‘আমি কি বলেছি কাউকে?’ তখন সাংবাদিক জবাব দেন, ‘সেটাই তো জানতে চাচ্ছি…’

সাকিব পাল্টা বলতে শুরু করেন, ‘আপনি মাত্র কী বললেন? আমি কী বলেছি কখনও চাচ্ছি বা চাচ্ছি না?’

তখন খবরটা শোনার কথা বলা হলে সাকিব বলেন, ‘কোথা থেকে শুনেছেন? আশেপাশের কে? যার কাছে শুনেছেন তাকে জিজ্ঞেস করুন। আমি যদি বলতাম খেলতে চাই অথবা খেলতে চাই না; তখন আপনি আমাকে জিজ্ঞেস করতে পারতেন।’

তবে কথোপকথনের এক পর্যায়ে অন্য আরেক প্রশ্নের জবাব দিতে গিয়ে চ্যাম্পিয়ন অলরাউন্ডার যা বলেন, তার সারমর্ম হলো, ঘরের মাঠে শ্রীলঙ্কার সাথে তার খেলা নিয়ে আছে সংশয়।

সাকিবের কথা, ‘শ্রীলঙ্কা সিরিজ নিয়ে এখনও কোনো পরিকল্পনা হয়নি। বিপিএল চলছে। এখন এটা নিয়েই ফোকাস করছি। চেষ্টা করছি কীভাবে দলের জন্য অবদান রাখতে পারি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।