ঢাকাSunday , 2 April 2023
  1. অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. এশিয়া কাপ
  7. এশিয়ান গেমস
  8. এসএ গেমস
  9. কমন ওয়েলথ গেমস
  10. কাবাডি
  11. কুস্তি
  12. ক্রিকেট
  13. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  14. টেনিস
  15. টেবিল টেনিস

প্রথম দিনের অনুশীলনে অনুপস্থিত সাকিব

Sahab Uddin
April 2, 2023 12:11 pm
Link Copied!

সফল ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের পর এবার বাংলাদেশের সামনে টেস্ট চ্যালেঞ্জ। মঙ্গলবার (৪ এপ্রিল) আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামবে টাইগাররা। সেই ম্যাচকে সামনে রেখে রোববার দলীয় অনুশীলন শুরু করে স্বাগতিকরা, যেখানে প্রথম দিনেই অনুপস্থিত ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান।

রোববার সকালে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন শুরু করে সফরকারী আইরিশরা। টেস্টে ভালো কিছু করার লক্ষ্যে নেটে লম্বা সময় অনুশীলন করে ব্যাটার ও বোলাররা।

আয়ারল্যান্ডের পর দুপুরে অনুশীলন শুরু করে বাংলাদেশ। টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে উইকেট দেখেন তামিম ইকবাল। ড্রেসিংরুমে ক্রিকেটারদের নিয়ে ছোটখাটো একটা বৈঠকও সেরেছেন কোচ। এতে অবশ্য ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান। জানা গেছে, বিশ্রামে রয়েছেন তিনি।

উল্লেখ্য যে, ওয়ানডে সিরিজে আয়ারল্যান্ডকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে বাংলাদেশ। এরপর টি-টোয়েন্টি সিরিজ জেতে ২-১ ব্যবধানে। এবারের টেস্টটি দুই দলের মধ্যে এ সংস্করণের প্রথম ম্যাচ। ২০১৯ সালের পর এ ম্যাচ দিয়েই টেস্ট ক্রিকেটে ফিরছে আয়ারল্যান্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।