ঢাকাFriday , 12 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

প্রথমবার টেস্টে মুখোমুখি শ্রীলংকা-আফগানিস্তান

parag arman
January 12, 2024 9:17 pm
Link Copied!

প্রথমবারের মত শ্রীলংকার বিপক্ষে টেস্ট খেলবে আফগানিস্তান ক্রিকেট দল। আগামী মাসে শ্রীলংকার বিপক্ষেঅনুষ্ঠিতব্য টেস্ট সিরিজের সূচি ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। এসিবি আরও জানিয়েছে, শ্রীলংকা সফরে এক ম্যাচের টেস্ট সিরিজের পাশাপাশি তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও খেলবে আফগানিস্তান।

শ্রীলংকা সফর শেষে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষেও এক ম্যাচের টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে আফগানিস্তান।

২ ফেব্রুয়ারি থেকে কলম্বোতে শ্রীলংকার বিপক্ষে টেস্ট শুরু করবে আফগানিস্তান। সেটি হবে আফগানদের ইতিহাসে অষ্টম টেস্ট। শ্রীলংকার বিপক্ষে ৯ ফেব্রুয়ারি থেকে ওয়ানডে ও ১৭ ফেব্রুয়ারি থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলবে আফগানিস্তান।

শ্রীলংকা সফর শেষে ২৮ ফেব্রুয়ারি থেকে আবু ধাবিতে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্ট খেলতে নামবে আফগানিস্তান। এর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে ১টি টেস্ট খেলেছে তারা। ২০১৯ সালের মার্চে ভারতের দেহরাদুনে অনুষ্ঠিত ঐ টেস্ট ৭ উইকেটে জিতেছিলো আফগানরা।

এরপর আয়ারল্যান্ডের বিপক্ষে ৭ মার্চ থেকে ওয়ানডে ও ১৫ মার্চ থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলবে আফগানিস্তান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।