ঢাকাThursday , 29 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সিলেটে শ্রীলঙ্কা দল

Sahab Uddin
February 29, 2024 6:19 pm
Link Copied!

বিপিএল নিয়ে ব্যস্ত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। শুক্রবার (১ মার্চ) ফাইনাল ম্যাচের মধ্যদিয়ে পর্দা নামবে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় ঘরোয়া আসরের। তবে এরপর বিশ্রামের উপায় নেই ক্রিকেটারদের। বিপিএলের পরপরই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে মাঠে নামবে টাইগাররা।

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ঢাকায় পা রাখে শ্রীলঙ্কা ক্রিকেট দল। ঢাকায় পৌঁছে দেরি করেনি দলটি। সরাসরি চলে গেছে প্রথম ম্যাচের ভেন্যু সিলেটে।
আগামী ৪ মার্চ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। ক্ষুদ্রতম ফরম্যাটের বাকি দুটি ম্যাচ ৬ এবং ৯ মার্চ। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।
টি-টোয়েন্টি সিরিজ শেষ করে চট্টগ্রামে যাবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা দল। সেখানে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে তারা। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে প্রথম ম্যাচটি হবে ১৩ মার্চ। একই ভেন্যুতে পরের দুটি ম্যাচ ১৫ এবং ১৮ মার্চ।
পূর্ণাঙ্গ এই সিরিজে টি-টোয়েন্টি এবং ওয়ানডের পর দুটি টেস্ট ম্যাচও খেলবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ২২ মার্চ সিলেট শুরু হবে প্রথম টেস্ট। চট্টগ্রামে দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে মার্চের ৩০ তারিখ। লম্বা এই সিরিজে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে রাখা হয়নি একটি ম্যাচও।
বিপিএল শেষ করে সিলেটে যাবে বাংলাদেশ দল। টুর্নামেন্ট থেকে বাদ পড়া দলের খেলোয়াড়রা ইতোমধ্যে নিজেদের প্রস্তুত করতে শুরু করেছে। পুরো সিরিজে টাইগারদের নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।