ঢাকাThursday , 9 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

পুনেতে দলের সঙ্গে যোগ দিলেন লিটন

Sahab Uddin
November 9, 2023 9:56 pm
Link Copied!

গত ৭ নভেম্বর বিশ্বকাপ খেলতে গিয়ে দ্বিতীয় দফায় দেশে ফিরেছিলেন লিটন দাস। আসরের মাঝপথে দল ছেড়ে তার দেশে আসা ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাইতো জরুরী কাজ শেষেই আবার ভারতে ফিরে গেছেন লিটন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ঢাকা থেকে মুম্বাইতে পৌঁছান লিতটন। এরপর সেখান থেকে গেছেন পুনেতে। কারণ বাংলাদেশ দল এখন পুনেতে অবস্থান করছে। এর আগে ১ নভেম্বর কলকাতা থেকে বাংলাদেশে এসেছিলেন লিটন। প্রথম দফায় মূলত, সন্তানসম্ভবা স্ত্রীকে দেখতেই এসেছিলেন তিনি। সেই সময়ে দুই দিনের ছুটি কাটিয়ে ৩ নভেম্বর রাতে আবার দলের সঙ্গে যোগ দেন এই উইকেটকিপার ব্যাটার।

বিশ্বকাপের মাঝেই এভাবে দেশে ফেরায় লিটনের ওপর কিছুটা ক্ষুব্ধ বিসিবি। দলের সঙ্গে থাকা বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের মাধ্যমে ছুটির বিষয়টি নিশ্চিত করেছিলেন লিটন। তার আগে বিসিবির এই পরিচালক দেশে যোগাযোগ করেন, এরপর নিশ্চিত হয়েই টাইগার ব্যাটারকে ছুটি দেন।

তবুও লিটন দ্বিতীয়বার দেশে ফিরতে ছুটি চাইলে বিসিবি থেকে কিছুটা আপত্তি তোলা হয়, না করে দেওয়া হয় প্রথমে। পরে বিষয়টি নিজেদের মধ্যে সামলে নিয়ে তাকে ছুটি দেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।