ঢাকাFriday , 29 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

পিছিয়ে পড়েও ড্র শেখ রাসেলের

Sahab Uddin
December 29, 2023 9:38 pm
Link Copied!

শুরুতে গোল হজম করলেও ঘুরে দাঁড়িয়ে ড্র নিয়ে মাঠ ছাড়লো শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রিমিয়ার লিগের ম্যাচে আজ ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে মোহামেডানের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে শেখ রাসেল।
সোলেমান দিয়াবাতের গোলে এগিয়ে যায় সাদা-কালোরা। এরপর সেলেমানি ল্যান্ড্রি সমতা ফেরান শেখ রাসেলকে।

নবম মিনিটে রক্ষণের ভুলে পিছিয়ে পড়ে শেখ রাসেল। মেহেদি হাসান মিঠুর লম্বা পাস শেখ রাসেলের কিরগিজ সেন্টার ব্যাক মালিকভ আলমাজবেক নিয়ন্ত্রণে নিতে না পারলে বল পেয়ে যান শাহরিয়ার ইমন। খানিকটা এগিয়ে গিয়ে দুই ডিফেন্ডারের মধ্য দিয়ে পাস বাড়ান এই উইঙ্গার, অন্য প্রান্তে বল পেয়ে দেখে শুনে জালে পাঠান সোলেমান দিয়াবাতে।

পিছিয়ে পড়লেও অবশ্য হাল ছাড়েনি শেখ রাসেল। শেষদিকে এসে আক্রমণের ধার বাড়ায় তারা। তার ফলও পেয়ে যায় দলটি। ৬৪ মিনিটে সেলেমানি ল্যান্ড্রির গোলে সমতায় ফেরে শেখ রাসেল। জিন্টু মিয়ার বাড়ানো বল সুমন রেজার চিপ দুই ডিফেন্ডারের উপর দিয়ে চলে যায় ল্যান্ড্রির পায়ে। সুজনকে পরাস্ত করেন সমতা ফেরান বুরুন্ডির এই ফরোয়ার্ড। বাকি সময় রক্ষণাত্মক খেলায় ড্র নিয়েই মাঠ ছেড়েছে দুই দল।

দিনের আরেক ম্যাচে মুন্সিগঞ্জে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রহমতগঞ্জ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।