ঢাকাWednesday , 16 August 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নারী ফুটবলারদের বেতন বাড়ল

parag arman
August 16, 2023 9:10 pm
Link Copied!

অবশেষে নারী ফুটবলারদের বেতন বাড়িয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে। ৩১ জন নারী ফুটবলারকে চুক্তির আওতায় এনে তাদের বেতন সর্বোচ্চ পাঁচগুণ পরিমাণ বৃদ্ধি করেছে। এর মধ্যে ১৫ জন সর্বোচ্চ ৫০ হাজার টাকা করে প্রতিমাসে বেতন পাবেন। ১০ জন পাবেন ৩০ হাজার টাকা করে, চারজন পাবেন ২০ হাজার টাকা করে এবং দুজনের বেতন ১৫ হাজার টাকা করে।

আজ বুধবার বাফুফে ভবনের সভা কক্ষে নারী ফুটবলারদের সাথে চুক্তি সম্পাদন করা হয়। বেতন বৃদ্ধির পাশাপাশি নারী ফুটবলারদের জন্য আচরণবিধিও তৈরি করেছে বাফুফে। যাতে নারী ফুটবলাররা কোনো শৃঙ্খলা ভঙ্গ না করেন।

একনজরে ৩১ জন নারী ফুটবলারের বেতন

৫০ হাজার টাকা

সাবিনা খাতুন, রূপনা চাকমা, মাসুরা পারভীন, শামসুন্নাহার, সিউলি আজীম, নিলুফার ইয়াসমীন নিলা, আনাই মোগিনি, মারিয়া মান্ডা, মনিকা চাকমা, শামসুন্নাহার জুনিয়র, রিতু পর্না চাকমা, সানজিদা আক্তার, মার্জিয়া আক্তার, কৃষ্ণা রানী সরকার, তহুরা খাতুন।

৩০ হাজার টাকা

সোহাগী কিসকু, স্বপ্না রানী, আফিদা খন্দকার, শাহেদা আক্তার রীপা, স্বর্ণা রানী মন্ডল, আকলিমা খাতুন, সুরমা জান্নাত, সাথী বিশ্বাস, মাতসুশিমা সুমাইয়া, উন্নতি খাতুন।

২০ হাজার টাকা

হালিমা আক্তার, কোহাতি কিসকু, নাসরিন আক্তার, ইতি খাতুন।

১৫ হাজার টাকা

রুপা ও আইরিন খাতুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।