ঢাকাMonday , 18 March 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

দুই নতুন মুখ নিয়ে প্রথম টেস্টের দল ঘোষণা বাংলাদেশের

Sahab Uddin
March 18, 2024 6:06 pm
Link Copied!

ওয়ানডে সিরিজ শেষ হতেই প্রথম টেস্টের স্কোয়াড নিয়ে হাজির বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কার বিপক্ষে সাদা পোশাকের ম্যাচটিতে দলে ডাক পেয়েছে দুই নতুন মুখ।

সোমবার (১৮ মার্চ) দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে ১৬ জনের স্কোয়াডে দুই নতুন মুখ পেসার মুশফিক হাসান ও নাহিদ রানা।

এদিকে ফর্ম খরায় শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের দল থেকে বাদ পড়লেও টেস্ট সিরিজের দলে ফিরেছেন লিটন দাস। জাকির হাসান, সাদমান ইসলাম ও মাহমুদুল হাসান জয়রা থাকলেও সাদা পোশাকের দল থেকে বাদ পড়েছেন নুরুল হাসান সোহান।

আগামী ২২ মার্চ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজে প্রথম টেস্ট। তিন দিনের বিরতি দিয়ে আবার চট্টগ্রামে ফিরে শেষ টেস্টে মুখোমুখি হবে দুদল।

এর আগে চট্টগ্রাম পর্বে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি ২-১ ব্যবধানে জিতে নিয়েছে বাংলাদেশ। সিরিজ নির্ধারণী ম্যাচে সোমবার (১৮ মার্চ) লঙ্কানদের ৪ উইকেটে হারিয়েছে শান্ত বাহিনী। সে ম্যাচ শেষ না হতেই সাদা পোশাকের দল ঘোষণা করলো বিসিবি।

প্রথম টেস্টে বাংলাদেশ দলের স্কোয়াড:
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন দীপু, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুশফিক হাসান ও নাহিদ রানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।