ঢাকাSaturday , 17 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

দুই আবাহনীর লড়াইয়ে যেতেনি কেউ

Sahab Uddin
February 17, 2024 10:15 pm
Link Copied!

ষষ্ঠ রাউন্ডে বসুন্ধরা কিংসকে হারিয়ে আবাহনীর বড় উপকার করে দিয়েছিল মোহামেডান। বাংলাদেশ প্রিমিয়ার লিগটাও বেশ জমে উঠেছিল চ্যাম্পিয়নদের প্রথম হারে। আবাহনী সে সুযোগ কাজে লাগাতে পারছে না।

কিংসের কাছে হারের পর দুই ম্যাচ জিতে পয়েন্টের পার্থক্য কমিয়ে এনেছিল আকাশি-নীলরা। কিন্তু অষ্টম রাউন্ডে অপেক্ষাকৃত দুর্বল চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ড্র করে আবার পিছিয়ে পড়লো সর্বাধিক ৬ বারের চ্যাম্পিয়নরা।

রোববার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ার দারুণ সুযোগ হাতছাড়া করেছে দিয়েগো আন্দ্রেস ক্রুসিয়ানির দল। ২-০ গোলে লিড নেয়ার পরও জয়ের ধারায় থাকতে পারেনি তারা। মূল্যবান ২ পয়েন্ট হারিয়ে শীর্ষে থাকা কিংসের চেয়ে ৭ পয়েন্টে পিছিয়ে গেলো ধানমন্ডির ক্লাবটি।

৯ মিনিটে পাওয়া পেনাল্টি কাজে লাগিয়ে আবাহনীকে এগিয়ে দিয়েছিলেন ভিনসেন্টের স্টুয়ার্ট কর্নেলিয়াস। তার দ্বিতীয় গোলে আবাহনী ব্যবধান বাড়িয়ে ২-০ করে ৩৬ মিনিটে। হাতের মধ্যে নিয়ে আসা এমন একটি ম্যাচ শেষ পর্যন্ত ড্র করে মাঠ ছাড়ে আবাহনী।

আবাহনীকে জয়বঞ্চিত করার নায়ক এক বিদেশি। তিনি নাইজেরিয়ান ডেভিড ইফেগু। জোড়া গোল করেছেন তিনি। বিরতির বাঁশির বাজার আগে পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। ইফেগু লক্ষ্যভেদ করে ব্যবধান কমিয়ে আনেন। ৫৩ মিনিটে দ্বিতীয় গোল করে সমতা আনেন এ আফ্রিকান। আবাহনী আর ম্যাচে ফিরতে পারেনি।

৮ ম্যাচে আবাহনীর পয়েন্ট ১৪। শীর্ষে থাকা কিংসের পয়েন্ট ২১। দ্বিতীয় স্থানে থাকা মোহামেডানের পয়েন্ট ১৬।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।