ঢাকাSaturday , 9 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

তারকা ক্রিকেটারদের বাদ দিয়ে বাংলাদেশের বিপক্ষে কিউইদের দল ঘোষণা

Sahab Uddin
December 9, 2023 9:41 pm
Link Copied!

তারকা ক্রিকেটারদের বাদ দিয়ে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। টম ল্যাথামকে অধিনায়ক করে ১৩ সদস্যের দল ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড। ধারণা করা হচ্ছে, ব্যস্ত সূচির কারণে দলের মূল ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে বোর্ড।
বাংলাদেশ সিরিজের জন্য ঘোষিত দলে রাখা হয়নি কেইন উইলিয়ামসন, টিম সাউদি, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস ও ডেভন কনওয়ের মতো পরীক্ষিত ক্রিকেটারদের। এছাড়া চোটের কারণে নেই লকি ফার্গুসন, জেমস নিশাম, ম্যাট হেনরি। আর বাংলাদেশ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ট্রেন্ট বোল্ট।

প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার জশ ক্লার্কসন, পেসার উইল ও’রুর্কে এবং আদি আশোক। তিনজনেরই নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে। এর মধ্যে অশোকের আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে। উল্লেখ্য, ১৭ ডিসেম্বর ডানেডিনে প্রথম ওয়ানডে। ২০ ও ২৩ ডিসেম্বর সিরিজের শেষ দুটি ম্যাচ নেলসন ও নেপিয়ারে।

নিউজিল্যান্ডের ওয়ানডে দল

টম ল্যাথাম (অধিনায়ক), আদি অশোক (দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের জন্য), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, মার্ক চাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, উইল ও’রুর্কে, রাচিন রবীন্দ্র, ইশ সোধি (প্রথম ম্যাচের জন্য), উইল ইয়াং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।